বিনোদন

আগামীকাল শুভমুক্তি সুজন রাজা’র প্রথম ছবি “ভাইয়ারে”

ব্রেন এন্ড লাইফ হসপিটালের ‘ভাইয়ারে’ সিনেমা প্রাথমিক ভাবে ৫টি সিনেমা হলে চলবে। চন্দ্রিমা সিনেমা হল শ্রীপুর, গাজিপুর। গীত সংগীত সিনেমা হল ঢাকা ধোলাই, নিউ মেট্রো সিনেমা হল নারানগঞ্জ, চাষারা। চিত্রামহল সিনেমা হল পুরাতন ঢাকা, চাঁদ মহল সিনেমা হল কাঁচপুর।

ইতিমধ্যে সিনেমাটির ট্রেইলর নেটিজেনদের মাঝে তুমুল আকর্ষণীয় সাড়া ফেলেছে, সেন্সর বোর্ডের প্রদর্শনে শিল্পি ও কলাকৌশলীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি করেছে। ভিন্ন ধর্মী প্রচাড়না সর্বস্তরের মানুষের মাঝে স্বতঃস্ফূর্ত ইতিবাচক জাগড়নের সৃষ্টি করেছে, যা ঢালিউডের জন্য কিম্বা বাংলা চলচ্চিত্রের জন্য সু-বার্তা বয়ে আনে। দর্শকের মনে যেনো আশার আলো বুনে ফেলেছে। সকলের মনে বিশ্বাস স্থাপন হয়েছে ‘ভাইয়ারে’ ভালো একটি সিনেমা। এই সিনেমার মাধ্যমে দর্শক আবার হল মুখী হবে বলে মনে করেন চলচিত্রের সাথে সংশ্লিষ্টরা।

চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, গীত ও চিত্রনাট্য করেছেন আহমেদ ইউসুফ সাবের, প্রযোজনা করেছেন মো: ফখরুল হোসেন এবং পরিচালনায় রকিবুল আলম রকিব।

ভাইয়ারে চলচিত্রের মূল চরিত্রে সংশোধন খ্যাত জনপ্রিয় অভিনেতা রাসেল মিয়ার পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে, টাঙ্গাইলের কালিহাতির কৃতি সন্তান, বর্তমান সময়ে ছোট পর্দার নিয়মিত ও ব্যস্ততম অভিনেতা সুজন রাজা। এর আগেও তাকে দেখা গেছে ছোট পর্দা ও ডিজিটাল মাধ্যমের বিভিন্ন নাটক, শর্টফিল্ম ও বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে। ছোট পর্দার এই নিয়মিত অভিনেতা সুজন রাজা এবার ‘ভাইয়ারে’ চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ চরিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্বপ্রকাশ করতে যাচ্ছেন। এটা তার প্রথম সিনেমা।

এছাড়াও ‘ভাইয়ারে’ সিনেমায় অভিনয় করেছেন রাসেল মিয়া, এ্যালিনা শাম্মি, সাখাওয়াত সাগর, জারা, সিমান্ত আহমেদ, বর্দা মিঠু, শবনম পারভিন, পীরজাদা হারুন, আরও অনেকে।

চলচ্চিত্রটি সম্পর্কে কিশোরগঞ্জের হোসেনপুরের আলোকিত সকাল পত্রিকার সাংবাদিক এস এম রিফাত, নরসিংদী বেলাব উপজেলার দৈনিক গড়ব বাংলাদেশ পত্রিকার সাংবাদিক কাজী শাহিনুর জামান, গাজীপুরস্ত ড্রাইভার বিল্লাল হোসেন বিপ্লব, ময়মনসিংহের গফরগাঁও এর ব্লু-ড্রীম সু রুমের প্রোপ্রাইটর আকরাম হোসেন, শ্রীপুরের মাওনা’র কাঁচামাল ব্যবসায়ি সিজল মিয়া, কিশোরগঞ্জের হোসেনপুরের কৃষক সাদ্দাম হোসেন বলেন, ছবিটির চারদিকে প্রসংশা শুনেই বুঝা যায় ছবিটি হিট করবে দর্শকপ্রিয়তা পাবে।তাছাড়া রাসেল মিয়া ও সুজন রাজা’র সিনেমাটি আমরা সিনেমা হলে গিয়ে দেখব।মনে হচ্ছে এ সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্র ঘুরে দাঁড়াবে।

অসংখ্য সাধারণ জনতা বলেন, আমরা সবার মুহে মুহে হুনতাচি “ভাইয়ারে” একটা ছবি করচে সবাই কইতাচে ভালা অইব,আমরা যায়াম হলে দেগবাম।

সিনমাটি সম্পর্কে সুজন রাজা বলেন, দর্শকদের দোয়া ও ভালবাসা চাই, কাজের মাধ্যমে দর্শকদের হৃদয়ে স্থান করে নিতে চাই। এবং সবার প্রতি অনুরোধ আপনারা সিনেমা হলে আসুন বাংলা সিনেমা দেখুন আপনারা হল মুখি হলেই আমরা আরো ভাল ভাল সিনেমা নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। বাংলা চলচ্চিত্র বাংলাদেশের সম্পদ, এ সম্পদ টিকেয়ে রাখতে, সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন। পরিবার পরিজন নিয়ে দেখার মত সিনেমা “ভাইয়ারে” আশা করি সিনেমা দেখার আত্ন তৃপ্তি পাবেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker