Site icon MIssion 90 News

রাসেল ভাই একজন সাদা মনের মানুষ, তার মনে কোন অহংকার নেই: অভিনেতা সুজন রাজা

আগামী ২ সেপ্টেম্বর শুভমুক্তি সিনেমা “ভাইয়ারে”। ছবিটি দর্শক প্রিয়তার শীর্ষে থাকবে এমন ধারণা নেটিজেনদের।

বহু আলোচিত ব্রেন এন্ড লাইফ হসপিটাল এর “ভাইয়ারে” সিনেমার ট্রেইলর রিলিজ হয়েছে ইতিমধ্যে ট্রেইলর ব্যাপকভাবে প্রসংশা কুড়াচ্ছে দর্শক মহলে। কিন্তু মজার বিষয় হলো ভাইয়ারে ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা রাসেল মিয়া। পরণে শার্ট-লুঙ্গি আর কাঁদে গামছা, ভ্যানে প্যাডেল ঘুরাচ্ছেন, ঢাকা শহরে ঘুরে ঘুরে ভ্যান গাড়ীতে পোস্টার সাজিয়ে মাইকিং করে করে দর্শকদের হলে গিয়ে ছবিটি দেখার জন্য আমন্ত্রন জানাচ্ছেন। এ চিত্র সিনেমার গল্পে নয়! বাস্তবে ভাইয়ারে ছবির প্রচারণায় নায়ক নিজেই।

এ চিত্র দেখে অবাকপ্রায় রাজধানীর রিকশা চালকেরা ও নেটেজেনরা। একজন অভিনেতা কিভাবে খুব সাধারণ পোশাকে তাদের কাতারে এসেছেন! দেখে অবাক রিকশাচালকেরা। এই অভিনেতার সঙ্গে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শুভেচ্ছা বিনিময় করেন। সর্বপরি ভিন্নধর্মী প্রচারণা, ছবিটির ট্রেইলরে প্রকাশিত ছবিটির সার্বিক গুণগত মান দেখে বুঝা যায় ছবিটি হিট করবে।কিশোরগঞ্জের কৃতি সন্তান ঢাকাস্থ ব্যবসায়ী মিন্টু হাসানসহ আরও অনেকে এমনটি মত প্রকাশ করেন।

ব্রেন এন্ড লাইফ হসপিটাল এর ‘ভাইয়ারে’ সিনেমার দুই মিনিটের ট্রেইলার প্রকাশের পর থেকেই সিনেমাটি ব্যাপক আলোচনায় রয়েছে। রাজধানী জুড়ে সাঁটানো হয়েছে পোস্টার। সিনেমার ট্রেইলার সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। ‘ভাইয়ারে’ সিনেমা শুভমুক্তির আগেই দর্শকপ্রিয়তা এবং প্রসংশা কুড়াচ্ছে। নেটি দর্শকরা ‘ভাইয়ারে’ সিনেমা শুভমুক্তির অপেক্ষায় রয়েছেন।

জানা যায়, গত ২৪ জানুয়ারি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘ভাইয়ারে’ সিনেমা। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমাটিকে ছাড়পত্র দেয়। সেন্সর বোর্ডে ছবিটি প্রদর্শনীর পর সবাই ভূয়সী প্রশংসা করেছেন।

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা রাসেল মিয়া বলেন, আমি নিজেই যখন সরাসরি দর্শকদের সাথে মিশে গিয়ে ছবির প্রচারনা করছি এতে করে খুবই অল্প সময়ের মধ্যে ছবিটির প্রচার হচ্ছে। ছবিটির প্রচারনার স্বার্থে আমি আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত চালিয়ে যাবো ইনশাআল্লাহ।

আমার হাতে আরো চারটি সিনেমা আছে কিন্তু আমি বিনয়ের সহিত সংশ্লিষ্টদের বলেছি আমি ২ সেপ্টেম্বর এর পূর্বে কোনো শুটিং এ যাবনা, ভাইয়ারে ছবিটির মুক্তির পর প্রিয় দর্শকদের ভালোবাসা নিয়ে নতুন ছবিতে কাজ করতে চাই।

রাসেল মিয়া আরও বলেন, ইতিমধ্যে ট্রেইলর দেখেই কাঁদছেন দর্শক ট্রেইলর দেখেই আন্দাজ করা যাচ্ছে পুরো সিনেমাটা কেমন হতে পারে, সিনেমাটির ভিতরে কি রয়েছে, ট্রেইলর দেখে অনেকেই বলছেন এতো ইমোশনাল ট্রেইলর গত একযুগে আর দেখা মেলেনি, ট্রেইলর দেখেই অনেকের চোঁখের পানি চলে আসছে, প্রিয় দর্শকতো মাত্র ২ মিনিটের ট্রেইলর দেখেই ইমোশনাল হয়ে গিয়েছেন, পুরো ছবিটা সিনেমা হলের বড় পর্দায় বসে দেখলে রক্ত মাংসের মানুষ হয়ে থাকলে না কেঁদে হল থেকে বের হতে পারবেন না। পারিবারিক সেন্টিমেন্টের এই ছবিটি সকল পরিবারের সদস্য হয়ে বেঁচে থাকবে, রাসেল মিয়া ভাইয়ারে ছবির জন্য সকলের দোয়া ও ভালোবাসা চেয়েছেন।

এ সম্পর্কে জানতে চাইলে ভাইয়ারে সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা সুজন রাজা বলেন, নিজের ছবির প্রচারণায় নিজে রাস্তায় রাস্তায় ভ্যানগাড়ি চালিয়ে রাসেল ভাইয়ের প্রচার করার বিষয়টি দৃষ্টান্ত হয়ে থাকবে চলচ্চিত্র অঙ্গনে, এর আগে এমনভাবে কোন তারকারাই ছবির প্রচারণায় মাঠে নামেনি, রাসেল ভাই একজন সাদা মনের মানুষ, তার মনে কোন অহংকার নেই। আমি মন থেকে ভাইয়ারে ছবির সফলতা কামনা করছি! পরিশ্রম কখনো বৃথা যেতে পারেনা। সিনেমা প্রেমী দর্শকদের শুধু এইটুকু বলবো আপনারা সিনেমা হলে আসুন, আপনারা সিনেমা হলে এলেই বাংলা চলচ্চিত্র আবার ঘুরে দাঁড়াবে। জয় হোক বাংলা চলচ্চিত্রের জয় হোক ‘ভাইয়ারে’ সিনেমার।

কিশোরগঞ্জের কৃতিসন্তান চিত্রনায়ক সাইমন সাদিক, মিশা সওদাগর, গুণি প্রযোজক খুরশিদ আলম, চিত্র নায়িকা সাবরিনা সুলতানা কেয়াসহ অনেকেই ভিডিও বার্তায় ভাইয়ারে সিনেমার ভূয়সী প্রশংসা করেছেন।

আগামি ২ সেপ্টেম্বর শুভ মুক্তি। চলচ্চিত্রটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব। এতে অভিনয় করেছেন, রাসেল মিয়া, সুজন রাজা, জারা, এ্যালিনা শাম্মি, সিমান্ত আহমেদ, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু, হেলেনা জাহাঙ্গীরসহ আরও অনেকে।

Exit mobile version