বিনোদন

এমসিসির সভাপতি হচ্ছেন কৌতুক অভিনেতা ফ্রেই

কৌতুক অভিনেতা, চিত্রনাট্যকার, লেখক, নাট্যকার, সাংবাদিক, কবি, টেলিভিশন উপস্থাপক ও চলচ্চিত্র পরিচালক, কী যুক্ত নেই তার নামের সঙ্গে! তিনি স্টিফেন ফ্রেই, মেরিলিবোন ক্রিকেট ক্লাবের (এমসিসি) পরবর্তী সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন।

আজীবন ক্রিকেট সমর্থক ফ্রেই এমসিসি ফাউন্ডেশনের একজন পৃষ্ঠপোষক। এমসিসির বর্তমান সভাপতি ক্লেয়ার কনরের মেয়াদ আগামী ১ অক্টোবর শেষ হবে। তার স্থলাভিষিক্ত হবেন ফ্রেই। ২০১১ সাল থেকে এমসিসির সদস্য ফ্রেই একজন ক্রিকেটপ্রেমী হিসেবে বেশ পরিচিত।
একদশকেরও বেশি সময় ধরে মানসিক স্বাস্থ্য দাতব্য প্রতিষ্ঠান মাইন্ডের সভাপতি ছিলেন স্টিফেন ফ্রেই। একইসঙ্গে মানসিক স্বাস্থ্য আইন বিষয়ে একজন উকিলও তিনি।

গত বুধবার লর্ডসে হওয়া এমসিসির বার্ষিক সাধারণ সভায় ফ্রেইকে সভাপতি নিয়োগের বিষয়টি অনুমোদন দেয়া হয়। ক্লাবের ২৩৫ বছরের ইতিহাসে প্রথমবার হাইব্রিড ফরম্যাটে সভা অনুষ্ঠিত হয়। এমসিসির সদস্যদের অনেকে সভাস্থলে ছিলেন। পাশাপাশি অনেকে অনলাইনেও সভায় যোগ দেন।

ফ্রেইয়ের নিয়োগের বিষয়ে ক্লাবের বর্তমান সভাপতি ক্লেয়ার বলেছেন, ‘স্টিফেনকে আমার উত্তরসূরি ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত। ক্রিকেটের প্রতি তার গভীর ভালোবাসা এবং যত্ন রয়েছে। তিনি এমসিসির জন্য একজন অসাধারণ দূত হবেন। এই ভূমিকায় অনেক অভিজ্ঞতা নিয়ে আসবেন এবং আশা করি বছরটি পুরোপুরি উপভোগ করবেন।’

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker