বিনোদন

দুই নারীসহ আত্মগোপনে ছিলেন আশিষ: র‌্যাব

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার পলাতক ও চার্জশিটভুক্ত আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে গুলশানের একটি বাসা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় ওই বাসা থেকে দুই তরুণীকেও আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাত সাড়ে ১০টা থেকে গভীর রাত পর্যন্ত র‍্যাব গুলশানের ২৫/বি ফিরোজা গার্ডেন নামের একটি বাসা থেকে আশিষ রায় চৌধুরীকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতার করেছে।

র‍্যাবের মুখপাত্র খন্দকার আল মঈন বলেন, গত ২৮ মার্চ তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়। আশিষ ওই বাসায় আত্মগোপনে ছিলেন। গোপন তথ্যে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাসা মিরপুর ডিওএইচএস। কিন্তু এই বাসাটি তিনি আত্মগোপনের জন্য ব্যবহার করছিলেন।

দু’জন নারীকে আটকের বিষয়ে তিনি বলেন, তার বাসায় আমরা দুজন নারীকে পেয়েছি। তার পরিবার এখানে থাকেন না। দুই নারীর পরিচয় এবং কী উদ্দেশ্যে ছিল, তা জিজ্ঞাসাবাদে জানা যাবে।

নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার অন্যতম আসামি আশিষ রায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। হত্যায় তার সম্পৃক্ততা ও অন্যান্য ডিটেলস আমরা জিজ্ঞাসাবাদ করব, পরে বিস্তারিত জানানো যাবে। তবে বাড়িটা কার তাৎক্ষণিক র‍্যাব জানতে পারেনি।

জানা গেছে, গত ২০ মার্চ সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকার দ্রুতবিচার ট্রাইব্যুনাল ২-এর বিচারক জাকির হোসেন।

আরও পড়ুন: বিজ্ঞান ক্লাসে ধর্ম অবমাননার অভিযোগে শিক্ষক আটক

এ মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত বাকি দুই আসামি হলেন- ট্রাম্পস ক্লাবের মালিক আফাকুল ইসলাম ওরফে বান্টি ইসলাম ও সেলিম খান।

প্রসঙ্গত, নায়ক সোহেল চৌধুরীকে ১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর বনানীর ক্লাব ট্রামসের নিচে গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনায় তার বড় ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় মামলা করেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker