বিনোদন

(ভিডিও) শাহীন সুমনের বিরুদ্ধে বিএফডিসি থেকে বের করে দেওয়ার অভিযোগে হিরো আলমের

এ সময়ের আলোড়ন সৃষ্টিকারী জনপ্রিয় অভিনেতা ও মডেল হিরো আলমকে বিএফডিসি থেকে বের করে দেওয়ার অভিযোগ করেছেন তিনি তার ফেসবুক পেজে লাইভে এসে। বিএফডিসি থেকে বের করে দেওয়ার অভিযোগে পরিচালক শাহীন সুমনের বিচার চাইলেন হিরো আলম।

আজ (৩০ জানুয়ারী) সকালে হিরো আলম তার অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে লাইভে এসে পরিচালক শাহীন সুমনের বিরুদ্ধে তাকে বিএফডিসি থেকে অপমান করে বের করে দেওয়ার অভিযোগ করে শাহীন সুমনের বিচার দাবি করেন তিনি।

২ মিনিট ৩৬ সেকেন্ডের লাইভে হিরো আলম বলেন, গত ২৮ জানুয়ারী চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন বিএফডিসিতে কোনো পরিচালক, প্রযোজকসহ সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিদের বিএফডিসির ভিতরে ঢুকতে না দেওয়ায় পরিচালক, প্রযোজক সমিতিসহ ১৭ সংগঠনের পক্ষ থেকে আজকে বিএফডিসিতে এক মানববন্ধনের আয়োজন করেন।

আরও পড়ুন: শিল্পী সমিতির নির্বাচন নিয়ে হিরো আলমের আক্ষেপ

ঐ মানববন্ধনে অংশ নিতে সকালে বিএফডিসিতে ঢুকলে পরিচালক শাহীন সুমন হিরো আলমকে অপমান করে বের করে দেয়।

লাইভের কিছুক্ষণ পর তিনি তার পেইজে একটি পোস্ট করেন, পোস্টে তিনি শাহীন সুমনের উদ্দেশ্যে তাকে কেনো এমন অপমান করে বের করে দেওয়া হলো এবং তার অপরাধ কি?  সেটা জানতে চান তিনি অন্যথায় পরিচালক শাহীন সুমনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করবে বলেও ঐ পোস্টে উল্লেখ করেন হিরো আলম।

আরও পড়ুন: জেনে নিন হিরো আলমের উপার্জন কত?

নিচে হিরো আলমের পোস্টটি হুবহু তুলে ধরা হলো;

#সবার_দৃষ্টি_আর্কষণ_করছি 🙏

আমি একজন চলচ্চিত্রের সম্মানিত প্রযোজক। যেখানে এবারের নির্বাচনে আমরা সংগঠনের কোন লোক ঢুকতে পারিনি। সেটির প্রতিবাদে আজ এফডিসিতে সমাবেশ এ যোগদান করি। সেখানে আজ জনসম্মূখে পরিচালক শাহীন সুমন ভাই আমাকে অপমান জনকভাবে এফডিসি থেকে বের হতে বলেন! 

আমি শাহীন সুমন ভাইকে অনেক সম্মান করি বলেই আমি কোন কথা না বলে মাথা নিচু করে বের হয়ে আসছি তার মানে এই না যে এটা আমার  দুর্বলতা এটা আমার মানবতা। আজ উঁচু- নিচু মানুষের ভেদাভেদ করেন বলেই আপনাদের মধ্যে এতো কোন্দল সৃষ্টি হয়েছে। আপনি বর্তমানে পরিচালক সমিতির মহাসচিব। মানুষের সাথে বিনয়ী হয়ে কথা বলা দরকার ছিল ভাই?

এরপর গতকাল শুনেছি কালের কণ্ঠের এক বিনোদন সাংবাদিককে লাঞ্ছিত করেছেন। এরপর বিনোদন সাংবাদিক আকাশ নিবিরকে পরিচালক বদিউল আলম খোকনও অকথ্য ভাষায় গালমন্দ করেছেন। এটি নিয়েও তেঁজগাও শিল্পাঞ্চল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তাহলে কি দাঁড়ালো! আপনারা তো সম্মানি ব্যাক্তিদেরকেও সম্মান দিচ্ছেন না! 

পরিশেষে একটি কথায় বলতে চাই আমরা সবাই মানুষ। মানুষ গরীব আর বড়লোক বলে কোন শব্দ বলে পৃথিবীতে নাই। মহান আল্লাহতায়ালা সবাইকে সমান করে পাঠিয়েছে। আপনাদের যদি আমারে ভাল না লাগে কথা বলবেন না। আমি আজ গরীব, চেহারা কুৎসিত হলে যদি আপনার এতো কষ্ট হয় তাহলে কি আমাকে অপমান করার রাইট কি আপনাদের রয়েছে? আপনার কাছে আমার এই প্রশ্ন?? উত্তর দিবেন???

আমিও বাংলাদেশের নাগরিক। আমার জন্য মাননীয় সরকার আইন সমান করে রেখেছেন। এর একটি সুরহা করবেন। নতুবা আমিও আইনের আশ্রয় নিতে বাধ্য হব। ভাই আমিও একজন হিরো আলম, আমিও একজন প্রযোজক/ অভিনেতা।

উল্লেখ্য: গত ২৮ জানুয়ারি (শুক্রবার) ছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে উত্তাল ছিল বিএফডিসি। সেদিন বিএফডিসিতে প্রবেশ করতে দেওয়া হয়নি চলচ্চিত্রের ১৭টি সংগঠনের সদস্যদের। এজন্য গতকাল শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে বিএফডিসির এমডি নুজহাত ইয়াসমিনের পদত্যাগ ও শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুনকে আজীবন অবাঞ্ছিত ঘোষণাসহ বেশকিছু কর্মসূচি দিয়েছেন ১৭ সংগঠনের নেতারা।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker