বিনোদন

“হাবিবি” গানে আরব কন্যা লুকে নুসরাত ফারিয়া

মিউজিক ভিডিওতে এই প্রথম নন নুসরাত ফারিয়া। এর আগেও একাধিকবার তাঁর কণ্ঠে গান প্রকাশ্যে এসেছে। এবার সামনে এলো হাবিবি।

গান মুক্তি পাওয়া মাত্রই তা সকলের নজরে আসে। নুসরাত ফারিয়া মানেই পর্দায় এক উষ্ণ আবেদন, এবার হাবিবি গানে ঠিক তেমনটাই তুলে ধরার চেষ্টা করলেন। এই মিউজিক ভিডিওতে কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। মিউজিক ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব। তিন মিনিটের এই গানে নুসরাতের কণ্ঠ ও ডান্স একযোগে সকলের মন মাতালো।

নুসরাত নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্টে লিখেছেন, তিনি তাঁর থার্ড ইয়ার পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তারই মাঝে এই কাজ, ২০ দিন আগে থেকে শুরু করেছিলেন প্রস্তুতি। একদিকে গান নিয়ে মাথার ঘাম পায়ে পড়ার জোগার, অন্য দিকে নিজেকে সুন্দর ও ফিট দেখাতে হবে তা নিয়েও বেজায় চিন্তিত ছিলেন বাংলাদেশী এই অভিনেত্রী।

নিজেই লেখেন তিনি, চাপের জেরে মাঝে মধ্যেই খিটখিটে হয়ে যাচ্ছিলেন। নুসরাত ফারিয়ার গানের সফর শুরু পটকা দিয়েই। সেই প্রথম দর্শকেরা তাঁর কণ্ঠে শুনতে পেয়েছিলেন গান রূপে। নুসরতের কথায় দর্শকেরা তাঁর গানকে অনেক ভালোবাসা দিয়েছেন, আর তার জেরেই তাঁর দ্বিতীয় কাজ সামনে এসেছিল। এবার তৃতীয় গানে সকলকে তাক লাগাতে হাজির তিনি।

যদিও গান মুক্তির পর ইউটিউবে লাইকের সংখ্যার অর্ধেক ডিসলাইক। সোশ্যাল মিডিয়ায় নানান মন্তব্য সামনে আসলেও, নুসরাতের ভক্তদের সাফ মতামত, গানটি বেশ সুন্দর ও নুসরতকেও বেশ মানিয়েছে এই লুকে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় ভক্তদের হাতে হাতে ফিরছে হাবিবি। ভক্তদের এই গান উপহার দিতে পেরে বেশ খুশি নুসরত।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker