ইসলামী বিশ্ববিদ্যালয়

ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে ‘আপত্তিকর অবস্থায়’ ইডেন ছাত্রী আটক

ফেসবুকে পরিচয় ও প্রেম। প্রেমিকের ডাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে এসেছেন ইডেন কলেজের ছাত্রী। আজ সোমবার এই যুগলকে ক্যাম্পাসের মফিজ লেক এলাকা থেকে আটক করেছে নিরাপত্তা কর্মীরা। তাদের দাবি, ওই যুগলকে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে।

তাদেরকে প্রক্টর অফিসে নেওয়া হয়। আটক একজন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও লালন শাহ হলের আবাসিক শিক্ষার্থী। এ ছাড়া মেয়ে ইডেন কলেজের প্রথম বর্ষের ছাত্রী বলে জানা গেছে।

জানা যায়, ফেসবুকে প্রেমের সম্পর্ক তৈরি হয় তাদের। ৪ মার্চ ছেলের ডাকে বিশ্ববিদ্যালয় আসে মেয়ে। দেশরত্ন শেখ হাসিনা হলে ওই ছেলের এক বান্ধবীর কাছে অবস্থান করছিল মেয়েটি।

ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. সেলিনা নাসরীন বলেন, ‘মেয়ে এখন আমাদের হেফাজতে আছে। মেয়ের বাবাকে ফোন দেওয়া হয়েছে। তার বাবা ইতোমধ্যে ক্যাম্পাসের উদ্দেশে রওনা হয়েছেন। এসে মেয়ে নিয়ে যাবেন। এখন তাদের মধ্যে বিবাহবন্ধনে আবদ্ধ করবেন কিনা সেটা তাদের পারিবারিক সিদ্ধান্ত।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্বে থাকা সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, ‘সিকিউরিটি অফিসারের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button