মির্জাপুর

মির্জাপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের আহত চারজন

টাঙ্গাইলের মির্জাপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের চারজন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নের বাইমাইল গ্রামে এই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর ছানোয়ার হোসেনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে নেয়া হয়েছে।  

এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আসামীরা হলেন, বাইমাইল গ্রামের আব্দুল হাই, তার স্ত্রী ফরিদা বেগম, ছেলে আলামিন ও মেয়ে সোনিয়া আক্তার।  

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গোড়াই ইউনিয়নের বাইমাইল গ্রামের বাসিন্দা ছানোয়ার হোসেনের সঙ্গে জমির সীমানা নিয়ে তার চাচা ও চাচাতো ভাই বোনদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে বিরোধপূর্ণ জমি পরিমাপের আয়োজন করা হয়। পরিমাপের একপর্যায়ে সকাল সাড়ে নয়টার দিকে বিবাদীরা লাঠিশোটা ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে ছানোয়ার হোসেনের ওপর হামলা চালায়। হামলার শিকার ছানোয়ার হোসেনকে বাঁচাতে তার বাবা আব্দুল মালেক মা সাজেদা বেগম ও বড় ভাই আব্দুস সালাম এগিয়ে আসলে আসামীরা তাদের ওপরও হামলা চালিয়ে আহত করে। এসময় আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। পরে গুরুতর আহত ছানোয়ার হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমুদিনী হাসপাতালে নেয়া হয়।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রেজাউল করিম অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেন বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker