জামালপুর

জামালপুর সদরে চেয়ারম্যান প্রার্থীর প্রচার কেন্দ্রে হামলা-ভাংচুর

জামালপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থীর নির্বাচনী প্রচারকেন্দ্রে হামলা, ভাঙচুর, ব্যবসাপ্রতিষ্ঠান ও বাড়িঘরে হামলার অভিযোগ উঠেছে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিজন কুমার চন্দের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (১ মে) রাত সাড়ে ৯টার দিকে দিগপাইত ইউনিয়নের হবদেশ আদমের মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

জানা গেছে, বুধবার রাতে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপনের সমর্থকরা নির্বাচনী প্রচারকেন্দ্রে বসেছিলেন। এ সময় মোটরসাইকেল নিয়ে প্রতিপক্ষ মোটরসাইকেল প্রতীকের কর্মী-সমর্থকরা সেই কেন্দ্রে অতর্কিত হামলা চালায় ও ভাঙচুর করে।

আহত হুয়ামুন কবির বলেন, বুধবার রাতে কাপ-পিরিচ প্রতীকের নির্বাচনী প্রচারকেন্দ্রে বসেছিলাম। এ সময় মোটরসাইকেল প্রতীকের সমর্থকরা বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে এসে গালিগালাজ শুরু করেন। একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে তারা আমাদের ওপর হামলা করে। আমরা দৌড়ে পালিয়ে গেলে তারা আমাদের নির্বাচনী প্রচারকেন্দ্র ও আসবাবপত্র, টিভি ও শব্দযন্ত্র ভাঙচুর করেন। এ সময় তারা বিভিন্নভাবে আমাদের হুমকি-ধামকি দেয়। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন বলেন, পরিকল্পিতভাবে তারা আমার দুইটি প্রচারকেন্দ্র, আমার সমর্থকের ব্যবসাপ্রতিষ্ঠান ও বাড়িঘরে হামলা করে ভাঙচুর করেছে। এভাবে ভয়ভীতি দেখিয়ে কর্মী-সমর্থকদের মাঠ থেকে উঠিয়ে দিয়ে এবং আধিপত্য বিস্তার করে জয়লাভ করতে চায় তারা। তিনি এ হামলার ঘটনার তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানান এবং দোষীদের শাস্তির দাবি জানান।

তবে অভিযোগ অস্বীকার করে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী বাবু বিজন কুমার চন্দ বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য কাপ-পিরিচের কর্মী-সমর্থকরা রাতে একটি গোলযোগ তৈরি করে আমার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে একটি অভিযোগ দাঁড় করিয়েছে।

এ বিষয়ে জামালপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবির বলেন, নির্বাচনী প্রচারকেন্দ্রে হামলা ও ভাঙচুরের ঘটনা শুনেছি। এ ঘটনায় একটি লিখিত অভিযোগও পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker