তথ্য ও প্রযুক্তিসুনামগঞ্জ

টিকটক ভিডিও বানানোকে কেন্দ্র করে দু’গ্রামে সংঘর্ষ: নিহত-১ আহত শতাধিক

টিকটক ভিডিও বানানো নিয়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটরনা ঘটেছে। এতে একজন নিহত ও আহত হয়েছে শতাধিক। ঘটনাটি ঘটে সুনামগঞ্জের ছাতক উপজেলার ভাসখলা ও মুক্তিরগাঁও গ্রামবাসীর মধ্যে।

গতকাল (১লা মার্চ) রাতে আনুমানিক সাড়ে দশ ঘটিকায় ছাতক গোলচত্তর এলাকায় উক্ত ঘটনাটি সংগঠিত হয়। নিহত ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার মুক্তিরগাও গ্রামের মৃত চমক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছাতক সুরমা সেতুতে দুই তরুণী বেড়াতে আসে। এ সময় বখাটে দুই তরুণ ঐ তরুণীদের সাথে খারাপ আচরণের পাশাপাশি টিকটক ভিডিও তৈরি করে। এ সময় তাদের বাঁধা দেয় ভাসখলা গ্রামের আহাদ মিয়ার ছেলে রাজ্জাক, আহমদ আলীর ছেলে মান্না ও তাদের সহযোগীরা। এ সময় মুক্তিরগাও গ্রামের আব্দুস সোবহানের ছেলে মামুনের সাথে তাদের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটলে এক পর্যায়ে মামুনকে ছুরিকাঘাত করা হয়। এ নিয়ে দুই গ্রাম সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সাইফুলকে আহত অবস্থায় সিলেটে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। প্রায় ৪ ঘন্টা ব্যাপী এ সংঘর্ষে আহত হয় প্রায় শতাধিক।

এ সময়ে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে এবং সংঘর্ষকারীরা স্থানীয় কয়েকটি দোকান ভাঙচুর করে।

ছাতক সার্কেলের সহকারী পুলিশ সুপার রনজয় চন্দ্র মল্লিক জানান, টিকটক ভিডিও বানানো নিয়ে এ সংঘর্ষে একজন নিহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আরো জানান, এ পর্যন্ত ২০ জনকে আটক করেছে পুলিশ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker