ঠাকুরগাঁও

কলেজের নবীন বরণ অনুষ্ঠানে অশ্লীল নৃত্য পরিবেশ ফেসবুকে ভাইরাল

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার চন্দ্ররিয়া ডিগ্রি কলেজের নবীন বরণ অনুষ্ঠানে অশ্লীল নৃত্য পরিবেশন করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে কলেজ মাঠে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের এ অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়। অশ্লীল নৃত্যে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এরই মধ্যে ভাইরাল হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে ব্যাপক সমালোচনার ঝড় বইছে। তবে আয়োজকরা বলছেন, তেমন কিছু হয়নি। এ নিয়ে পত্রিকায় সংবাদ না করার জন্য অনুরোধ জানান তারা।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে উপজেলার ১০ নং জাবরহাট  ইউনিয়নের চন্দ্ররিয়া ডিগ্রি কলেজ মাঠে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের এক পর্যায়ে অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়। ওই অশ্লীল নৃত্যের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসকুলে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিও’তে দেখা যায়, অনুষ্ঠান মঞ্চে জিন্স প্যান্ট ও শার্ট পড়া এক তরুণী হিন্দি গানের তালে তালে আপত্তিকর ও অশ্লীল নৃত্য পরিবেশন করছে। মঞ্চে যুবকদের টেনে এনে ঢুলাঢুলি করছেন। উড়তি বয়সের যুবকেরা মঞ্চের সামনে দল বেধে নাচানাচি করছে। এ ভিডিও’টি এখন এলাকায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে। 

এ বিষয়ে মতামত জানতে বুধবার সন্ধায় চন্দরিয়া কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শহিদুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, অনুষ্ঠানটি কলেজ কর্তৃপক্ষ আয়োজন করেননি। ছাত্র লীগ আয়োজন করে ছিল। তারা তাকে তোয়াক্কা না করেই অনুষ্ঠান করেছেন। সেখানে কি হয়েছে, সেটা তিনি ছাত্রলীগের নেতাদের কাছে জানতে বলেন।

এ বিষয়ে ছাত্রলীগের চন্দ্ররিয়া ডিগ্রি কলেজ শাখার সভাপতি সাকিবের কাছে মুঠোফোনে জানতে চাওয়া হলে, প্রথমে তিনি বিষয়টি অস্বীকার করেন। পরে ভুল স্বীকার করে পত্রিকায় সংবাদ প্রকাশ না করার  সাংবাদিকদের অনুরোধ জানান তিনি।  

পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভির রহমান মিঠু বলেন, অনুষ্ঠানের প্রথম পর্বে তিনি ছিলেন। পরে সেখানে কি হয়েছে, সেটা তিনি জানেন না। যদি এমনটি হয়ে থাকে তাহলে এটি দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button