ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে ছেলের হাতে বাবা খুন

ঠাকুরগাঁওয়ে ফজলে হক নামে এক বাবাকে ছুরিকাঘাতে খুন করেছে ছেলে গোলাম আজম। 

রোববার মধ্যরাতে জেলা শহরের একুশে মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ফজলে হকের মেজো ছেলে গোলাম আজম (৩০) নিজ বাসায় ঘুমিয়ে পরলে। বাবা ফজলে হক তার বিছানায় মশারি টাংঙ্গীয়ে দিতে যান। এসময় কোন কিছু বুঝে উঠার আগেই ঘরের ভেতরে থাকা দেশিয় অস্ত্র দিয়ে শরিররে বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে রক্তাত্ত্ব অবস্থায় মাটিতে লুটিয়ে পরে বাবা ফজলে হক। বাবা নিহত হয়েছে নিশ্চিত হয়ে ছেলে গোলাম আজম নিজেই ছুটে যান সদর থানায়। 

সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যদের কাছে খুনের বিষয়টি স্বীকার করেন। পরে পুলিশ দ্রুত ছুটে যান ঘটনাস্থলে। তদন্ত শেষে আজ ভোরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ছেলেকে।  বাসায় পরিবারের অন্যান্য সদস্যরা থাকলেও কিছুটা দুরত্বে থাকায় খুনের ঘটনায় কেউ জানাতে পারেননি বলে জানান তারা।

এ বিষয়ে পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে। ছেলেটি মানসিক ভারসাম্যহীন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।        

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button