ফুলবাড়ী

ফুলবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে উপজেলা প্রশাসন। এছাড়াও আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন যথাযোগ‍্য মর্যদায় দিবসটি পালন করে।

প্রত‍্যুষে শহিদ মিনারে পুষ্পার্ঘ‍্য অর্পন করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, ফুলবাড়ী থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠন, উপজেলা প্রেসক্লাব, ফুলবাড়ী প্রেসক্লাব, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন।

সকাল ৮ টায় জছিমিঞা সরকারি উচ্চ বিদ‍্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে জাতীয় পতাকা উত্তোলন করেন, উপজেলা চেয়ারম‍্যান গোলাম রব্বানী সরকার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি), ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ আমিনুল ইসলাম রিজু, সদর ইউনিয়ন চেয়ারম‍্যান হারুন অর রশিদ, শিল্পপতি ওয়াহেদ আলীসহ বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, সাংবাদিক ও সূধীজন।

কুচকাওয়াজের পর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুর সাড়ে ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম‍্যান গোলাম রব্বানী সরকার। বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে অংশ নেয় বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ।

সন্ধ‍্যা ৬টায় কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker