সিরাজগঞ্জ

পুলিশের মাইক্রোবাসে ডাকাতি: মালামালসহ ছয় ডাকাত আটক

সিরাজগঞ্জে পুলিশের মাইক্রোবাসে ডাকাতির ঘটনায় ছয় ডাকাতসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৬ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার মো: আরিফুর রহমান মণ্ডল।

আটক ব্যক্তিরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর মহল্লার তুষার আহম্মেদ (২২), মালসাপাড়া মহল্লার আব্দুল লতিফ খান নিকি (২১), সয়াধানগড়া মহল্লার এনামুল হক আশিক (১৯), শিয়ালকোন ইউনিয়নের চকশিয়ালকোট গ্রামের সোহেল রানা (২৮), চন্ডিদাশগাতী গ্রামের ওয়াজেদ আলী (৩৪) ও ভাসমান বাসস্থানের আব্দুল মোতাবেক (২৬)।

তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সুপার মো: আরিফুর রহমান মণ্ডল জানান, গত ১২ অক্টোবর বগুড়া জেলার সোনাতলা থানায় অপহরণ মামলার ভুক্তভোগী মোছা: রুদমিলা আক্তার রিশাকে ঢাকা থেকে বগুড়া নেবার পথে রাতে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় ডাকাতদলের কবলে পড়ে পুলিশের একটি মাইক্রোবাস।

এসময় পুলিশের কাছে থাকা নগদ টাকা, মোবাইল, পুলিশের ব্যবহৃত হ্যান্ডকাফ, ওয়াকিটকি ও পুলিশের পোশাক ছিনিয়ে নেয় ডাকাতরা। এসময় ডাকাতদের হামলায় ভুক্তভোগীর বাবা ও দুই পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি ডাকাতি মামলা করা হয়।

পুলিশ সুপার আরও জানান, তথ্য প্রযুক্তি ব্যাবহার করে পুলিশ ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে ডাকাত সরদার তুষারকে আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী কাজিপুরের কোনাবাড়ি ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাকি পাঁচ ডাকাত ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান, এই মহাসড়কে বিভিন্ন নামে আরও ছয়টি ডাকাত দল ডাকাতি করে আসছে। মহাসড়কে এরই মধ্যে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশের ভ্রাম্যমান টিম এ মহাসড়কে ২৪ ঘণ্টা টহল দেয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker