রাজশাহী

রাজশাহী জেলা আওয়ামী লীগের স্থায়ী ভবনের নির্মাণাধীন কাজ পরিদর্শন

রাজশাহী জেলা আওয়ামী লীগের নিজস্ব এবং স্থায়ী ভবনের নির্মাণাধীন কাজ পরিদর্শন করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। রবিবার দুপুর ১২ টায় সিটি বাইপাস রোড় সংলগ্ন স্থানে জেলা আওয়ামী লীগের নির্মানাধিন ভবন পরিদর্শনে যান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য ডাঃ মনসুর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, জেলা পরিষদ সদস্য আসাদুজ্জামান, বাগমারা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সাংগঠনিক সম্পাদক মিলন, সেজানুর রহমান সেজান প্রমুখ।

২০১৭ সালে রাজশাহী জেলা আওয়ামী লীগকে সাড়ে ১৬ শতক জমি উপহার দিয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। ওই জমিতে ব্যক্তিগত অর্থায়নে জেলা আওয়ামী লীগের দৃষ্টিনন্দন কার্যালয় নির্মাণ করে দিচ্ছেন। ভবনটির নির্মাণ কাজ প্রায় শেষের পথে। আগামী ২৯ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের এই কার্যালয় উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দল এবং দেশের কল্যাণে সর্বদায় কাজ করে চলেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। দলের প্রতি ভালোবাসার জায়গা থেকে তিনি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় নির্মাণ করছেন। ইঞ্জিনিয়ার এনামুল হক এর আগে বাগমারায় উপজেলা আওয়ামী লীগের জন্য দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স নির্মাণ করেছেন। সেটারও উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button