নাটোর

নাটোরে চেয়ারম্যানের পিটুনিতে আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

নাটোরের নলডাঙ্গায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতা জীবন মারা গেছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর একটা ২০ মিনিটে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, নিহত জামিউল ইসলাম জীবন নলডাঙ্গা উপজেলার রামসাকাজিপুর গ্রামের ফরহাদ হোসেনের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এবং নলডাঙ্গা ডিগ্রী কলেজের ছাত্র ছিলেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল।

নিহত জীবনের ভাই আল আমিন জানান, রোববার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্থানীয় এক মসজিদের মাইকসহ যন্ত্রাংশ চুরির ঘটনায় রামশাস কাজিপুর গ্রামে সালিশ করেন উপজেলা চেয়ারম্যান আসাদসহ স্থানীয় প্রধানরা। সালিশে মসজিদের মাইকের যন্ত্রাংশ চুরির বিষয়ে এলাকার মাদকসেবীদের দোষী করেন প্রধানরা।

পরে ফেসবুক লাইভে এসে জামিউল ইসলাম জীবন অভিযোগ করেন, সালিশের মাধ্যমে তাকে হেনস্তা করার চেষ্টা করা হচ্ছে। সেইসাথে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে নারী হয়রানি, বিদ্যুৎ চুরি, মাদ্রাসার ল্যাপটপ চুরিসহ নানা অভিযোগ করেন জীবন। আসাদ তাকে আগেও হত্যার হুমকি দিয়েছেন বলেও দাবি করেন তিনি।

সোমবার রাতে আসাদ এবং তার ভাইয়েরা জীবনকে ডেকে লাইভের বিষয়ে জিজ্ঞাসা করার সময় দুই পক্ষের সংঘর্ষ বাঁধে। এসময় জীবন এবং তার বাবা গুরুতর জখম হন।

আহত অবস্থায় তাদেরকে প্রথমে নাটোর সদর হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার জীবনের মৃত্যু হয়।

এদিকে, এ ঘটনায় মঙ্গলবার জীবনের মা জাহানারা বেগম বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার দুই ভাইসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের রাজপাড়া ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম জানান, রামেক আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় জীবনের মৃত্যু হয়েছে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker