ধামইরহাট

নওগাঁর ধামইরহাট সীমান্তে মাদক ব্যবসায়ীরা বিজিবি’র উপর হামলা, পরিস্থিতি নিয়ন্ত্রনে ফাঁকা গুলি

নওগাঁর ধামইরহাটে চকচন্ডি সীমান্তে মাদক ব্যবসায়ীরা বিজিবির উপর হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ফাঁকা গুলি ছুড়েছে বিজিবি। ঘটনাস্থল পুলিশ ও বিজিবি’র উচ্চ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ পরিদর্শণ করেছেন। ওই এলাকায় এখন বিজিবির বিশেষ মহড়া অব্যাহত আছে। বুধবার বিকেলে উপজেলার উমার ইউনিয়নে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ১ ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৩ টায় ১৪ বিজিবির নায়েক মিজানের নেতৃত্বে ষ্পেশাল টিম চকচন্ডি ক্যাম্পের এলাকার সুন্দরা ও চকমহেশ এলাকায় অভিযান পরিচালনা করছিলেন। এ সময় উমার ইউনিয়নের চক মহেষ গ্রামের উত্তরে মাঠে নজরুল ইসলামের সরিষা ক্ষেতের পাশে চকচন্ডি বিওপি ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যগণ মাদক ব্যবসায়ী সন্দেহে তিনজন মোটরসাইকেল আরোহীকে থামিয়ে চেক করাকালীন মোটরসাইকেল আরোহীরা বিজিবি সদস্যদের উপর চড়াও হয়। এক পর্যায়ে মাদক কারবারিরা তাদের সহযোগিদের মোবাইল ফোন করলে ৫-৬ টি মোটরসাইকেল নিয়ে আরও ১০-১২ জন দ্রুত ঘটনাস্থলে এসে বিজিবি সদস্যদের মারতে থাকে এবং বিজিবি সদস্য লেন্স নায়েক হাফিজ ও সিপাহী মজিবরের সাথে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যগণ তিন রাউন্ড ফাঁকা গুলি করে। সংবাদ পেয়ে চকচন্ডি ক্যাম্প হতে আরও বিজিবি সদস্যগণ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে দ্রুত চম্পট দেয়। বিজিবি সদস্যগণ ঘটনাস্থল হতে হামলাকারীদের ফেলে যাওয়া একটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল, ৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও তিন বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

১৪ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল হামিদ উদ্দিন পিএসসি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক ব্যবসায়ীদের তথ্য পেয়ে আমাদের বিশেষ টিম সন্দেহভাজনদের তল্লাসী কালে তারা হামলার চেষ্টা চালায়, এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে বিজিবি ফাঁকা গুলি ছোড়ে, তবে দোষী কাউকেই ছাড় দেওয়া হবে না, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button