ধামইরহাট

ধামইরহাটে প্রতিপক্ষের আক্রমনে জখম-১

নওগাঁর ধামইরহাটে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের একজন জখম হয়েছে। ৭ ডিসেম্বর এই ঘটনায় ৬ জনের নামে ও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করেছে জখমীর ভাই। ৬ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার ইসবপুর বাজারে এই ঘটনা ঘটে।

ধামইরহাট থানার এজাহার সূত্রে জানা যায়, বদলগাছী উপজেলার দূর্গাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে শরিফুল ইসলাম দিপু ইসবপুর বাজারে একটি ব্যবসা পরিচালনা করেন। ৬ ডিসেম্বর সন্ধায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে থাকাকালে স্থানীয় জিয়াউর রহমান ভুট্টুর ছেলে মেহেদি হাসান (২৭) ও বদলগাছী উপজেলার মনজুর চৌধুরী গং এর নেতৃত্বে ১০/১১ জনের সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী চাইনিজ কুড়াল, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে শরিফুল ইসলাম দিপু’র উপর এলোপাতাড়ী ভাবে হামলা করে। ঘটনাস্থলে জখমী মৃতবৎ অবস্থায় পড়ে থাকলে স্থানীয়রা তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। কর্তৃব্যরত চিকিৎসক জানিয়েছেন, জখমীর মাথায় একাধিক সেলাই দেওয়া হয়েছে ও বাম হাতে গুরুত্বর আঘাত পেয়েছে। পরে জখমীর বড় ভাই তৌহিদুল ইসলাম শান্ত বাদী হয়ে ধামইরহাট থানায় একটি এজাহার দায়ের করেন। তবে এই ঘটনায় ১নং আসামী মেহেদী হাসানকে নাম্বারে ঘটনার বিষয়ে জানতে চাইলে বলেন, ‘ ৬ ডিসেম্বর সন্ধ্যায় দিপুর সাথে আমার কথা কাটাকাটি হয়েছে কোন মারামারি হয়নি।’

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে, প্রকৃত দোষীরা ছাড় পাবে না।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker