ধামইরহাট

ধামইরহাটে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে ‘একদিনে এক কোটি কোভিড ভ্যাকসিন প্রদান’ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

গত শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৯টায় উপজেলার ৮টি ইউনিয়নের ২৪টি ওয়ার্ডসহ পৌরসভার ৩টি ওয়ার্ডে ১৮বছরের ঊর্ধে বয়সীদের এবং উপজেলা পরিষদ সভাকক্ষে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: আজাহার আলী মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ড: স্বপন কুমার বিশ্বাস, পৌর মেয়র আমিনুর রহমান, অফিসার ইনচার্জ মো: মোজাম্মেল হক কাজী, পৌর কাউন্সিলর মুকতাদিরুল হক মুক্তা, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম খেলাল-ই রব্বানী প্রমুখ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান তাদের নিজ নিজ এলাকায় এ টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন।

জানা গেছে, প্রতিটি টিকাদান কেন্দ্রে দুইজন ভেকসিনেটর ও তিনজন করে ভলেন্টিয়ারসহ ওইসব কেন্দ্রে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী, সিএসসিপি, ফ্যামিলি প্লানিং এফডব্লিউএ এবং নার্সেরা, দায়িত্ব পালন করছেন। সকাল ৯টা থেকে ভেকসিন কার্যক্র শুরু চলে বিকেল ৪টা পর্যন্ত।

এ বিষয়ে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: স্বপন কুমার বিশ্বাস বলেন, ‘একদিনে এক কোটি কোভিড ভ্যাক্সিন প্রদান’ কর্মসূচি আমরা সফলতার সাথে উদ্বোধন করতে পেরেছি। পৌরসভাসহ প্রতিটি ইউনিয়ন পর্যায়ের চেয়ারম্যান, মেম্বার, গ্রাম পুলিশ এবং উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় আমাদের টিকাদান কর্মসূচিতে সাধারণ মানুষের উপস্থিতি ছিলো আশানুরূপ।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker