ধামইরহাট

ধামইরহাটে চেয়ারম্যান পদে আ’লীগ মনোনিত-৪, বিদ্রোহী ও স্বতন্ত্র- ৪

নওগাঁর ধামইরহাটে ইউনিয়ন পরিষদে উৎসব মূখর পরিবেশে চতুর্থ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান পদে ৪ জন, বিদ্রোহী ২ জন ও (বিএনপি) স্বতন্ত্র  হিসেবে ২ জন প্রার্থী বিজয়ের মালা পড়েছেন।

গত রবিবার ২৬ ডিসেম্বর সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়, চলে বিকেল ৪টা পর্যন্ত। উপজেলার ৮ টি ইউনিয়নের ৭৪ টি কেন্দ্রে সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোটাররা আনন্দ ঘন পরিবেশে তাদের ভোট প্রয়োগ করেছেন। কোথাও কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ঘটেনি। ২৬ ডিসেম্বর রাতেই আনুষ্ঠানিক ভাবে নব নির্বাচিত চেয়ারম্যান গণের নামের তালিকা ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার মো: সাজ্জাদ হোসেন।

নব নির্বাচিত চেয়ারম্যানগণ হলেন- ১নং ধামইরহাট ইউপিতে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী এটিএম বদিউল আলম তাঁর প্রতীক ছিল (ঘোড়া), ২নং আগ্রাদ্বিগুন ইউপিতে স্বতন্ত্র (বিএনপি) প্রার্থী ইসমাইল হোসেন (মোস্তাক), তাঁর প্রতীক ছিল (মোটর সাইকেল), ৩নং আলমপুর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত ওসমান গণী তাঁর প্রতীক ছিল (নৌকা), ৪নং উমার ইউপিতে আওয়ামী লীগ মনোনীত ওবায়দুল হক সরকার তাঁর প্রতিক ছিল (নৌকা), ৫নং আড়ানগর ইউপিতে আওয়ামী লীগ বিদ্রোহী মোসাদ্দেকুর রহমান তাঁর প্রতীক ছিল (ঘোড়া), ৬নং জাহানপুর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত গোলাম কিবরীয়া তাঁর প্রতিক ছিল (নৌকা), ৭নং ইসবপুর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত মাহফুজুল আলম (লাকি) তাঁর প্রতীক ছিল (নৌকা), এবং ৮নং  খেলনা ইউপিতে (বিএনপি) স্বতন্ত্র প্রার্থী আলহিল মাহমুদ চৌধুরী সাবেক চেয়ারম্যান তাঁর প্রতিক ছিল (আনারস)।

উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৩৮ হাজার ৪শত ১৮জন। মোট ৭৪টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে ধামইরহাট ইউপি ও উমার ইউপি এ ২টিতে (ইভিএম) মেশিনে মোট ১৮টি কেন্দ্রে ৩০ হাজার ১শত ৯০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker