ময়মনসিংহ

ভালুকায় বসন্ত বরণ ও কবিতা উৎসব অনুষ্ঠিত

ময়মনসিংহের ভালুকায় কবি-সাহিত্যিকদের মিলনমেলা, ‘বাংলা কবিতায় বসন্ত’ বিষয়ক আলোচনা সভা ও ভালুকা কবিতা উৎসব-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আনন্দমুখর পরিবেশে ভালুকা কবিতা উৎসব,বসন্ত বরন ও সাহিত্য সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট ব্যক্তিত্ব আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কবি আলহাজ্ব লায়ন এম এ রশিদের সভাপতিত্বে ও উৎসবের আহবায়ক, কবি-ছড়াকার সফিউল্লাহ আনসারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক জেলা আ’লীগ হাজ্বী রফিকুল ইসলাম। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি খাইরুল আলম মল্লিক, অধ্যাপক সাব্বির রেজা।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারী নেত্রী মাহমুদা সুলতানা মুন্নী, কবি সম্পাদক তপন বর্মন, কবি-গীতিকার রানা মাসুদ, আবৃত্তিকার আফতাব মাহবুব, কবি শাহ আলম বিল্লাল, কবি আনোয়ারুল ইসলাম বিদ্যুৎ, শিশু সাহিত্যিক মিশকাত রাসেল, কবি সাংবাদিক আবুল বাশার শেখ, মো: নুরুল আমিন, রাশেদা নাজনীন, ডা: রায়হানা আক্তার, কবি আফসানা আক্তার, মোস্তাফিজুর রহমান, কবি ঔপন্যাসিক এরশাদ আহমেদ, এস এম জহিরুল ইসলাম ওরফে চাষা জহির, মো: রমজান আলী মাস্টার, মোখলেসুর রহমান, আলী হোসাইন সুজন, মো: মমিন মিয়া, শেখ মাহমুদুর রহমান, মোখলেছুর রহমান, সাংবাদিক শফিকুল ইসলাম সবুজ, আল আমিন, হুমায়ুন কবির, রাজু আহমেদ প্রমূখ।

কবিতা উৎসবে স্বরচিত কবিতা ও ছড়া পাঠ ও সাহিত্য সংস্কৃতি বিষয়ক আলোচনা করা হয়। উৎসবে সভাপতি, প্রধান অতিথি, আলোচক ও বিশেষ অতিথি মহোদয়গনকে সম্মাণনা প্রদান করা হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button