ময়মনসিংহ

পুলিশ দেখে পুকুরে ঝাঁপ, ২ ঘণ্টা পর জীবিত উদ্ধার আসামিকে

ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের ষোঁলহাসিয়া এলাকায় পুলিশের তাড়া খেয়ে সুরুজ মিয়া নামে এক সাজাপ্রাপ্ত আসামি পুকুরের পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। পরে ফায়ার সার্ভিসের প্রায় দুই ঘণ্টার চেষ্টায় তাকে জীবিত উদ্ধার করে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে গফরগাঁও থানার ওসি ফারুক আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার বিকেল সাড়ে ৫টায় ওই এলাকায় এ ঘটনা ঘটে।

সাজাপ্রাপ্ত আসামি হলেন, সুরুজ মিয়া (৩৫) গফরগাঁও পৌর শহরের ষোঁলহাসিয়া এলাকার বাসিন্দা। তিনি এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছিলেন।

জানা গেছে, সুরুজকে ২০১৬ সালে একটি জিআর মামলায় এক বছরের সাজা দেয় ময়মনসিংহ মুখ্য বিচারিক হাকিম আদালত। এরপর থেকেই তিনি পলাতক ছিলেন। এরই মধ্যে তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে সুরুজের পালিয়ে থাকার অবস্থান নিশ্চিত হয় পুলিশ। তবে বেশ কয়েকবার অভিযান চালিয়েও তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

গফরগাঁও থানার ওসি ফারুক আহমেদ জানান, বুধবার (১৩ জুলাই) বিকেলে সুরুজের বাড়ি আসার সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির পাশের একটি পুকুরে ঝাঁপ দেন তিনি। এ সময় তাকে উদ্ধার করতে ফায়ার সার্ভিসে সংবাদ দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের প্রায় দুই ঘণ্টার চেষ্টায় পুকুর থেকে জীবিত অবস্থায় সুরুজকে পাড়ে তোলা হয়। আজ বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button