জামালপুর

সরিষাবাড়ীর শীতার্তরা পেলো শীতবস্ত্র

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীতে গরীব, দুঃস্থ, অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

গত শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে সরিষাবাড়ী উপজেলা সমিতি, ঢাকা’র উদ্যোগে সরিষাবাড়ী অনার্স কলেজ ভিতরে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। 

ঢাকা সমিতির সভাপতি সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযুদ্ধ মোঃ হযরত আলী সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ নৌ বাহিনীর ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত)শহিদুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা সমিতির উপদেষ্টা কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল মোর্শেদ তরফদার সোহেল, কার্যকরী সদস্য প্রকৌশলী ইকবাল হোসেন রনো, পৌর মেয়র মনির উদ্দিন ও সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন প্রমুখ।

এ-ছাড়া সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ সরোয়ার জাহান, সরিষাবাড়ী পৌর আ.লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, সমিতির দপ্তর সম্পাদক আল-আমিন সবুজ, সমিতির সদস্য সেলিম হায়দার তরুণ ও নাজমুল হুদা বজলু ভিপি সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই সমিতির মাধ্যমে সরিষাবাড়ী উপজেলা বিভিন্ন গ্রামের অসহায় গরিব ৭ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে এই কম্বল দেওয়া। বক্তব্য সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, অসহায় গরিব মানুষকে এই সংগঠনের মাধ্যমে পর্যায়ক্রমে নানান ভাবে সাহায্য সহযোগীতা করা হবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker