জামালপুর

জামালপুর-৪ ভোটযুদ্ধে স্বতন্ত্রের কাছে ডুবলো নৌকা

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে স্বতন্ত্র প্রার্থী আবদুর রশিদ (ট্রাক) ৫০ হাজার ৬৭৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। ভোটযুদ্ধে পাত্তাই পায়নি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগ মনোনীত মাহবুবুর রহমান হেলাল (নৌকা) প্রতীক পেয়েছেন ৪৭ হাজার ৬৩৮ ভোট।

এদিকে আরেক স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও নানা সময় বিতর্কিত বক্তব্য দিয়ে সমালোচিত মুরাদ হাসান এমপি (ঈগল) প্রতীক নিয়ে নির্বাচন করে ৩৭ হাজার ৪৩৩ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কার্যালয় সুত্রে জানা গেছে, জামালপুর -৪ সরিষাবাড়ী আসনটি ১টি পৌরসভা ও ৮ ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৯ হাজার ২৬১ জন। রোববার সকাল ৮ টা থেকে বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে বিকাল ৪টা পর্যন্ত। ৮৯টি ভোট কেন্দ্র ও ৬১৪ টি বুথে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেন। কয়েকটি ভোট কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা হলেও ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এ আসনে নৌকা ও দুই স্বতন্ত্রসহ ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করলেও মুলত লড়াই হয় নৌকা, ট্রাক ও ঈগল প্রতীকের মধ্যে। 

ভোটের প্রতিযোগীতায় ৩০৪০ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন ঢাকার তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ ও তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদ।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের মৎস ও প্রাণীবিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলাল। আর দুই বারের সংসদ সদস্য চিকিৎসক মুরাদ হাসান এমপি অবস্থান তৃতীয়।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker