জামালপুর

সরিষাবাড়ীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, আহত – ৩০

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে মাদারগঞ্জ স্পেশাল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা গেলে ৩০ জন যাত্রী আহত হয়েছে।

শনিবার (৮ জুলাই) রাত ১২ টার দিকে সরিষাবাড়ী -দিগপাইত সড়কের উপজেলার মহাদান ইউনিয়নের সানাকৈর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত যাত্রীরা সবাই উপজেলার মাদারগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাষ্টার মিজানুর রহমান ও স্থানীয়রা বলেন, মাদারগঞ্জ স্পেশাল পরিবহনের ঢাকা মেট্রো -ব ১৩-০৬০০ গাড়িটি মাদারগঞ্জ বাস স্টেশন থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য যাচ্ছিলো। পথিমধ্যে উপজেলার মহাদান ইউনিয়নের সানাকৈর বাজার এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দেয়। এতে চালকের সহকারীসহ প্রায় ৩০ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর  আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

এদের মধ্যে পাঁচজনের অবস্থা আকস্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাড়ী চলে গেছে।

আহত রাসেল ও তারজিনা বেগম বলেন, কাজের উদ্দেশে মাদারগঞ্জ স্পেশাল বাস দিয়ে শনিবার রাতে ঢাকায় যাচ্ছিল তারা। শুরু থেকেই চালক বাসটি দ্রুত গতিতে চালাচ্ছিল। যাত্রীরা বার বার নিষেধ করেছে কিন্তু তিনি মানেননি। গাড়িটি সানাকৈর বাজারে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মেরে দেয়। এতে বাসের প্রায় সব যাত্রীই কমবেশি আহত হয়েছে। 

হাসপাতালে কর্মরত আবাসিক মেডিকেল অফিসার রবিউল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের গাড়ী দিয়ে সড়ক দুর্ঘটনার রোগী নিয়ে আসে হাসপাতালে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। দুইজন উপজেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী চলে যায়। 

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও বাসটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker