জামালপুর

সরিষাবাড়ীতে ক্ষতিগ্রস্তরা পেলো ঢেউটিন ও প্রশিক্ষিত নারীরা পেলো সেলাই মেশিন

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীতে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মধ্যে ঢেউটিন ও প্রশিক্ষিত নারীদের সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি এসব বিতরণ উদ্বোধন করেন। এ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে মুরাদ হাসান এমপি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, মহিলা ভাইস চেয়ারম্যান জেলি আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম প্রমুখ।

এ-সময় প্রধান অতিথির বক্তব্যে মুরাদ হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে এখন উন্নয়নের ভরপুর। জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নে সর্বত্র কাজ করে যাচ্ছেন। অসহায় দরিদ্র মানুষের জন্য সরকার বিভিন্ন ভাবে অনুদান প্রদান করছেন। আগামী নির্বাচনে জয়যুক্ত হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের  এই ধারা অব্যাহত রাখবে না।

উল্লেখ্য; ঝড়, অগ্নিকাণ্ড, বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ ২০০ পরিবারকে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় সংসদ সদস্যের বিশেষ বরাদ্দের ঢেউটিন ও প্রতিজনকে তিন হাজার টাকার চেক এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় ১০০ জন প্রশিক্ষিত নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker