জামালপুর

রানাগাছায় সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা

মুহাম্মদ বিপুল হোসেন, জামালপুর

জামালপুরে সদরে রানাগাছায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও আহতদের পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ জুন) সদরের ইটাইল কান্দাপাড়ায় নিহত ও আহত পরিবারের সদস্যদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও ব্যক্তিগত তহবিল হতে নগদ অর্থ তুলে দেন জামালপুর-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো: মোজাফ্ফর হোসেন।

এ সময় তিনি দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ এবং শোকসন্তপ্ত এসব পরিবারকে সরকারি সহায়তার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ফরিদ হোসেন, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার, নরুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হক, সাধারন সম্পাদক মোজাম্মেল হক, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাচ্চু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত শুক্রবার দুপুরে জামালপুর সদরের রানাগাছা উত্তরপাড়া এলাকায় ট্রাক চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ ৪ জন নিহত এবং ৫ জন আহত হয়েছে। নিহত ও আহত সবাই ইটাইল কান্দাপাড়া এলাকার বাসিন্দা।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker