জামালপুর

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানের প্রস্তুতি চলাকালে হামলা

জামালপুরের ইসলামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীর অনুষ্ঠানের প্রস্তুতি চলাকালে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত ৯টায় ইসলামপুর পৌর বিএনপির সভাপতি রেজাউল করিম ঢালীর নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে।  

জানা গেছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইসলামপুর উপজেলার ধর্মকুড়া বাজারে পল্লী বিদ্যুৎ ইলেক্ট্রিশিয়ান কল্যাণ সমিতির অফিসে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়।

রাত ৯টায় মাইকে বঙ্গবন্ধুর ভাষণ বাজানোর সময় ইসলামপুর পৌর বিএনপির সভাপতি রেজাউল করিম ঢালীর নেতৃত্বে বিএনপির ক্যাডাররা অতর্কিত হামলা ও ভাংচুর করে। এসময় মাইক ও চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়। 

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনসার উদ্দিন জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং হামলার নেতৃত্ব দানকারী রেজাউল করিম ঢালীর বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান বিএনপি নেতা ঢালীসহ হামলাকারীরা। 

তবে এ ব্যাপারে কথা বলতে ইসলামপুর পৌর বিএনপির সভাপতি রেজাউল করিম ঢালীর মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি ফোন ধরেননি। 

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker