জামালপুর

রাস্তা পেঁছিয়ে দেয়াল নির্মাণ, দু’পক্ষের মারপিটে শিক্ষিকাসহ আহত-৫

জামালপুরের সরিষাবাড়ীতে বসতবাড়িতে চলাচলের রাস্তা পেঁছিয়ে দেয়াল নির্মাণ করা নিয়ে দুইপক্ষের মধ্যে হাতাহাতি মারপিটের ঘটনা ঘটেছে। এই ঘটনায় রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা আফরোজা বেগমসহ উভয়পক্ষের পাঁচজন আহত হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে পৌরসভার আরামনগর বাজারের (ছাগল হাট) বড় মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পরে এঘটনায় দুইপক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, পৌরসভার আরামনগর এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম রতন মাস্টার (৪৫) এর সাথে প্রতিবেশী রুহেনুল ইসলাম (৬৭) এর বসতবাড়িতে যাতায়াত রাস্তার জায়গা নিয়ে বিরোধ চলে আসছিলো। বিরোধপূর্ণ জমিতে বুধবার সকালে ইটের দেয়াল তুলতে যায় রুহেনুল ইসলাম। এসময় রতন মাস্টারের স্ত্রী (শিক্ষিকা) আফরোজা খাতুন (৪২) এসে বাঁধা দেন। এক পর্যায়ে রুহেনুল ইসলামের মেয়ে রাবেয়া খাতুনের সাথে আফরোজা বেগমের কথা কাটাকাটি সৃষ্টি হয়। 

এমন সময় রুহেনুল ইসলাম, তার (স্ত্রী) লুৎফা বেগম, মেয়ে রাবেয়া খাতুন ও ফাহমিদা খাতুন উত্তেজিত হয়ে রতন মাস্টের স্ত্রী আফরোজা বেগমের উপড় অর্তকিত হামলা করেন।  আফরোজ বেগমের শাশুড়ি অভিরন বেগম সেই সময় মারামারি ফেরাতে আসলে তাকেও মেরে রক্তাক্ত করে আহত করে। 

এতে উভয়পক্ষের- (শিক্ষিকা) আফরোজ খাতুন (৪২), অভিরন বেগম (৬৫), রবিউল ইসলাম রতন (৪৭), রুহেনুল ইসলাম (৬৭) ও আশরাফুল (১৪) সহ পাঁচজন আহত হয়। পরে গুরুতর আহতদের সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। বাকীদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় রবিউল ইসলাম রতন মাস্টার বলেন, ‘সকলের জন্য যাতায়াতের রাস্তা এটা। তারা জায়গা না দিয়ে জায়গা বরং পেঁচিয়ে দেয়াল করতেছে। পৌরসভার কতৃপর্ক্ষ এখানে রাস্তার জন্য জায়গা দিতে বলেছেন। কিন্তু তারা দিচ্ছি না। আজ দেয়াল করতেছে, এতে বাঁধা দিলে তারা হামলা করে। এ ঘটনায় বিচারের জন্য থানায় অভিযোগ করা হয়েছে।

অন্য পক্ষের রুহেনুল ইসলাম বলেন, ‘দুইপাশে জায়গা দিয়েছি। আর কতই জায়গা ছাড়বো। আমরা তাদের মারিনি। তারাই আমাদের মেরেছে। আমাদের কাছে ভিডিও প্রমাণ আছে। আমি থানায় অভিযোগ করেছি। 

আহত শিক্ষিকা আফরোজা বেগম বলেন, রাস্তাটি খুবই গুরুত্বপুর্ন স্থানীয়দের জন্য। প্রতিদিন অনেক লোকজন চলাচল করে এই রাস্তা দিয়ে। তারা রাস্তা পেঁছিয়ে দেয়াল করতে ছিলো। তাতে বাধা দেওয়ার সাথে সাথে তারা আক্রমণ করে। 

এ-বিষয়ে সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) হুমায়ুন জানান, ‘যাতায়াতের রাস্তা নিয়ে মারামারির ঘটনায় থানায় অভিযোগ এসেছে। ইতিমধ্যে সেই জায়গা পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে পরর্বতী পদক্ষেপ নেওয়া হবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker