ময়মনসিংহ

নির্বাচন কর্মকর্তাকে মারধর, নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় গতকাল রবিবার চতুর্থ ধাপের নির্বাচন সম্পন্ন হয়েছে। ওই রাতে একটি ইউনিয়নের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে উপজেলা হলরুমে নির্বাচন কর্মকর্তাকে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থলেই এক চেয়ারম্যান পদপ্রার্থীকে আটক করেছে পুলিশ।

পরে ওই প্রার্থী নির্বাচিত হলেও আজ সোমবার মামলার পর তাঁকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার ডৌহাখলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন এম এ কাইয়ুম। কেন্দ্র ওয়ারি হিসাবে ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী কাইয়ুম এগিয়ে আছে এমন দাবিতে দ্রুত ফল ঘোষণার জন্য বলেন সমর্থকরা। এ সময় উপজেলা পরিষদের হলরুমে প্রশাসন থেকে ফলাফল দিতে দেরি হওয়ায় উভয় প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে কাইয়ুমের লোকজন উত্তেজিত হয়ে সেখানে উপস্থিত নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকারকে মারধর করে।

রাত ১টার দিকের এ ঘটনায় পুলিশ চেয়ারম্যান পদপ্রার্থী কাইয়ুমকে আটক করে। শেষরাতে ফলাফল ঘোষণায় তিনি বিজয়ী হলেও পুলিশ তাঁকে আটক করে থানায় নিয়ে যায়।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ঘটনায় বিজয়ী চেয়ারম্যানের নাম উল্লেখ করে এবং আরো পাঁচজনকে অজ্ঞাত আসামি করে মামলা হয়েছে। ওই মামলায় নবনির্বাচিত চেয়ারম্যানকে গ্রেপ্তার দেখানো হয়েছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker