নড়াইল

নড়াইলে গরু চোর সন্দেহে দুই জনকে পিটিয়ে হত্যা

নড়াইলে গরু চোর সন্দেহে দুই জনকে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী। তাদের অভিযোগ, দিনের বেলা ফেরিওয়ালার ছদ্মবেশে থেকে রাতে গরু চুরি করতো একদল চোর।

সোমবার (২৬ ডিসেম্বর) ভোর সাড়ে তিনটার দিকে সদর উপজেলার কালোড়া ইউপির বীড়গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার দাড়িয়া বারইডাঙ্গা গ্রামের গফুর শেখের ছেলে আসাদুল শেখ (৩৬)। অন্য জনের নাম, ঠিকানা জানা যায়নি।

স্থানীয়রা জানান, গত এক মাসে বীড়গ্রামে অন্তত ছয়টি গরু চুরির ঘটনা ঘটেছে। এরপর থেকে দুই গ্রামের লোকজন গরু চোর ধরতে নিয়মিত পাহারা দিতো। সোমবার ভোরে বীড়গ্রামের রেবো বিশ্বাসের বাড়িতে গরু চুরি করতে গেলে বাড়ির মালিক টের পান। এসময় তিনি চোর চোর বলে চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন সংঘবদ্ধ হয়ে চোরদের ধাওয়া দেয়। গ্রামবাসীর ধাওয়ায় চোর দলের ৩-৪ জন পালিয়ে যায়। এ সময় গরু চোর সন্দেহে আসাদুল শেখ ও অজ্ঞাত ব্যক্তিকে ধরে লোকজন গণপিটুনি দিয়ে নড়াইল-গোবরা সড়কের পল্লী বিদ্যুৎ স্টেশনের উত্তর ও দক্ষিণ পাশে ফেলে রাখে।

স্থানীয় কলোড়া ইউপি চেয়ারম্যান আশীষ কুমার বিশ্বাস ও একাধিক ব্যক্তি জানান, ইউনিয়নের বীড়গ্রামসহ আশেপাশের গ্রামে দিনের বেলায় ফেরিওয়ালা সেজে এরা কম্বল, থালা-বাটি ও অন্য মালামাল বিক্রি করতো। এই সুযোগে রেকি করে রাতের বেলা চুরি করতো।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদুর রহমান জানান, পুলিশ খবর পেয়ে সকাল ৯টার দিকে নড়াইল-গোবরা সড়কের পল্লী বিদ্যুৎ স্টেশনের উত্তর পাশের সরিষা ক্ষেতের মধ্য থেকে এবং দক্ষিণ পাশের মেহগনি বাগানের মধ্যে পড়ে থাকা মৃতদেহ দুটি উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য লাশ দুটি নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের হয়েছে।

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button