কুষ্টিয়া

অস্ত্রসহ সাবেক যুবলীগ নেতা সম্রাট গ্রেপ্তার

কুষ্টিয়া পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক জেড এম সম্রাট ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুষ্টিয়া শহরের কমলাপুরের বাসিন্দা আমিরুল ইসলাম এবং পৌর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহানা সুলতানা বনির ছেলে জেড এম সম্রাট (৩৩), দুই সহযোগী যথাক্রমে পশ্চিম মজমপুর এলাকার বাসিন্দা গোলাম রসুলের ছেলে দীন ইসলাম রাসেল (৩৩) এবং জুগিয়া গ্রামের আবুল কালামের ছেলে ওসমান হাসান (৩১)।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব জানান, আটককৃত সম্রাট মানুষকে তুলে নিয়ে মুক্তিপণ আদায়, টেন্ডার জিম্মি, সন্ত্রাস, অস্ত্রবাজি করে আসছিলেন। তার কার্যালয়ে টর্চার সেল পাওয়া গেছে। নিজের মতের বাইরে গেলেই কার্যালয়ে এনে টর্চার করতেন তিনি ও তার সহযোগীরা। নির্যাতনের পর মোটা অঙ্কের চাঁদা আদায় করতেন। তবে একাধিক অভিযোগ ও জিডির পরিপ্রেক্ষিতে র‌্যাবের অভিযানিক দল সোমবার (৪ জুলাই) রাতে সম্রাটের মজমপুরস্থ অফিস কাম টর্চার সেলে অভিযান চালায়। সেখানে তল্লাশি চালিয়ে আট রাউন্ড গুলিসহ একটি ওয়ানশুটারগান, ইয়াবা, ফেনসিডিলসহ নানা ধরনের মাদকদ্রব্য, চারটি ওয়াকিটকিসহ বেশ কিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান বলেন, সম্রাটসহ তিনজনকে আটকের পর জিজ্ঞাসাবাদে তাদের সংশ্লিষ্টতা খুঁজে পাওয়া যায়। তবে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনের মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে কুষ্টিয়া মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker