যশোর

যশোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত-১ আহত-৫

যশোরের মনিরামপুরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১জন আইনজীবী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন। এরা সবাই মাইক্রোবাস আরোহী ছিলেন। মঙ্গলবার সকালে যশোর-চুকনগর সড়কের মনিরামপুর-কেশবপুর উপজেলা সীমান্তবর্তী ছাতিয়ানতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বিধান চন্দ্র রায় (৫৮) বাগেরহাটের কচুয়া উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মৃত মনোরঞ্জন রায়ের ছেলে। তিনি পেশায় একজন আইনজীবী ছিলেন।

আহতরা হলেন, খুলনা মহানগরের শেখপাড়ার বানিয়া খামার এলাকার গোলাম নবীর ছেলে এমএম জোয়ার্দ্দার ও তার তিন বোন একই এলাকার হোসনে আরা বেগম (৫৪), শওকত আরা জোয়ার্দ্দার (৫০) ও জেলি জোয়ার্দ্দার (৫৭) এবং মাইক্রোবাস চালক মনিরামপুর উপজেলার পারখাজুরা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে লিটন হোসেন (৪৮)।

ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা প্রণব কুমার বিশ্বাস জানান, আহতদের উদ্ধার করে মনিরামপুর উপজেলা হাসপাতালে নেওয়া হয়। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারনা করছেন তিনি।

মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: তন্ময় কুমার বিশ্বাস বলেন, হাসপাতালে আনার আগেই একজন মারা যান। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘনায় আহত শওকত আরা বলেন, পারিবারিক জমিজমা সংক্রান্ত মামলায় হাজিরা দিতে তারা ঝিনাইদহ আদালতে যাচ্ছিলেন।

আহত এম এম জোয়ার্দ্দার বলেন, বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানকে ওভারটেক করলে তাদের মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সহকর্মী বিধান চন্দ্র রায় ঘটনাস্থলেই মারা যান।

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button