বাগেরহাট

বাড়ি ফেরা হলো না যুবকের, রাস্তায় পড়ে থাকলো ঈদের বাজার

পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে ঢাকা থেকে বাগেরহাটের রামপালের উদ্দেশে রওনা দিয়েছিলেন যুবক শহিদুল ইসলাম। মোটরসাইকেল নিয়ে যাত্রা করা শহিদুলের সঙ্গে ছিল পরিবারের সবার জন্য নতুন কাপড়। কিন্তু তার আর বাড়ি ফেরা হয়নি। পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে নিহত হন তিনি।

শনিবার (৩০ এপ্রিল) বিকেল সাড়ে চারটার দিকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের একটি হ্যাচারির সামনে ট্রাক চাপায় নিহত হন শহীদুল।

তিনি বাগেরহাট উপজেলার চন্দ্রখালী গ্রামের মৃত জিন্নাত আলীর ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল নিয়ে রাজধানী থেকে রওনা হয়েছিলেন শহিদুল। দৌলতদিয়া ইউনিয়নের বাংলাদেশ হ্যাচারির সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তারা আরও জানান, শহিদুল ট্রাকের চাকার নিচে পড়ে থাকলেও তার ব্যবহৃত মোটরসাইকেলটি ছিটকে যায় সড়কে। মোটরসাইকেলের সাথে থাকা নীল রঙয়ের একটি ব্যাগে ছিলো পরিবারের সদস্যদের জন্য কেনা নতুন কাপড়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, মরদেহটি উদ্ধার করে রাজবাড়ীর মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে। ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান আছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker