টাঙ্গাইল

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাথে সোনালী ব্যাংক পিএলসির দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত

আব্দুস সাত্তার,প্রতিনিধি,টাঙ্গাইল:
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল প্রস্তুত ও প্রকাশসহ যাবতীয় কার্যক্রম অটোমেশন এর মাধ্যমে সম্পন্নের নিমিত্তে ঝচএ এর মাধ্যমে ঈৎবফরঃ ঋবব ইধহশ/ঙহষরহব ঝুংঃবস এ জমা দেয়ার জন্য সোনালী ব্যাংক পিএলসির
সাথে দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বুধবার বেলা ৩ টায় বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম ও সোনালী ব্যাংক পিএলসির পক্ষে ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আমিনুর রহমান খান স্বাক্ষর করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফলাফল প্রস্তুত ও প্রকাশসহ যাবতীয় কার্যক্রম অটোমেশন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ ইকবাল মাহমুদ এবং সঞ্চালনা করেন কমিটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, অটোমেশন কমিটির সকল সদস্য ও সোনালী ব্যাংক পিএলসির প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker