টাঙ্গাইল

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত

টাঙ্গাইলের কালিহাতীতে প্রাইভেটকার ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শ্বশুর ও মেয়ের জামাই নিহত হয়েছে। এই দুর্ঘটনায় শিশুসহ আরো তিনজন আহত হয়েছে। শুক্রবার (১৪ এপ্রিল) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার সরাতৈল নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের এনায়েতপুর উপজেলার শংকরহাটি গ্রামের সাত্তার শেখের ছেলে হাসেন শেখ (৫০),  হাসেন শেখের শ্বশুর একই উপজেলার চাঁদপুর গ্রামের রবি শেখের ছেলে আমীর শেখ (৭১)। আহতরা হলেন- নিহত আমীর শেখের ছেলে আশরাফ ও আরিফুল এবং আশরাফের মেয়ে আফিয়া (৭)।আহতদের উদ্ধার করে টাঙ্গাইল  জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান জানান, প্রবাসী হাসেন শেখ বিদেশে খেকে দেশে আসলে তাকে একটি প্রাইভেট কারে যোগে বাড়িতে নিয়ে আসার সময় প্রাইভেটকারটি মহাসড়কের  কালিহাতী উপজেলার সরাতৈল নামকস্খানে  পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হাসেন শেখ নিহত হয়। এসময় তার শ্বশুর, দুই শ্যালক আশরাফ ও আরিফুল এবং আশরাফের মেয়ে আফিয়া (৭) আহত হয়। আহতদের মধ্যে শ্বশুর আমীর শেখের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker