টাঙ্গাইল

টাঙ্গাইলে ডিবি পরিচয়ধারী ৪ ব্যক্তি আটক

টাঙ্গাইলে ডিবি পুলিশ পরিচয়ধারী চার ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।

সোমবার রাতে নাগরপুর উপজেলার কাঠুরী ও মানিকগঞ্জের দৌলতপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন- মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা গ্রামের মৃত রহমুদ্দিনের ছেলে শেখ মো: সোনা মিয়া(৩৩), একই এলাকার মো: ভাষা মিয়ার ছেলে মো: ঠান্ডু মিয়া (২৫), টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হরিপুর গ্রামের মো: খাদেমুল ইসলামের ছেলে মো: মোশারফ হোসেন (৩৫) ও বাসাইল উপজেলার কাশিল গ্রামের মো: রবিন মিয়ার ছেলে মো: আকাশ মিয়া (৩৪)।

আরো পড়ুন: টাঙ্গাইলে ‘বায়ান্ন থেকে একাত্তর’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ জানায়, সোমবার (২০ মার্চ) রাতে টাঙ্গাইল সদর উপজেলা রাঙাচিরা গ্রামের হায়েচ গাড়ি সাগর মন্ডলকে ডিবিপুলিশ পরিচয় দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে চার ব্যক্তি। তার চালিত হায়েচ গাড়ি নিয়ে ডাকাতির উদ্দেশ্যে মানিকগঞ্জের দিকে রওয়ানা দেয়। চালক সাগর মন্ডল বিষয়টি গোপনে র‌্যাবকে জানান।

আরো পড়ুন: রাজিব হত্যা মামলায় ২৩ জনের ফাঁসির আদেশ

খবর পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ দল নাগরপুর উপজেলার কাঠুরী ও মানিকগঞ্জের দৌলতপুর এলাকায় অভিযান চালায়। অভিযানে একটি পিস্তল সদৃশ বস্তু, সুইচ গিয়ার চাকু, ডিবি পুলিশ পরিচয়ের ভুয়া ভিজিটিং কার্ড, টর্চ লাইট, নগদ এক হাজার টাকা ও পাঁচটি মোবাইল ফোনসহ ওই চার ব্যক্তিকে আটক করে।

আরো পড়ুন:আমাকে আর সাকিবকে মেডেল দেওয়া উচিত: হিরো আলম 

র‌্যাব-১৪ আরও জানায়, আটককৃতদের সঙ্গে আরও দুইজন যোগ দেওয়ার কথা থাকলেও র‌্যাবের উপস্থিতি জানতে পেরে তারা পালিয়ে যায়। এ বিষয়ে নাগরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker