টাঙ্গাইল

কালিহাতীতে জাতীয় শোক দিবস পালিত

টাঙ্গাইলের কালিহাতীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, গণভোজ, কোরআন তেলাওয়াত, বিভিন্ন মসজিদে বিশেষ মোনাজাত ও মন্দিরে প্রার্থনা করা হয়। সোমবার (১৫ আগস্ট) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে কর্মসুচির উদ্ধোধন করেন কালিহাতী আসনের এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী। এরপর প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, আ’লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মরা পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে উপজেলার বল্লা কাপড়হাটি গনভোজের উদ্ধোধন করেন উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, বল্লা করোনেশন স্কুল এন্ড কলেজের সভাপতি হাজী চান মাহমুদ পাকির, বল্লা ইউনিয়ন আ’লীগের সভাপতি রাশিদুল হাসান লাভলু, বল্লা ইউনিয়ন আ’লীগ আয়োজিত জাতীয় শোক দিবস আয়োজক কমিটির আহবায়ক দুলাল হোসেন প্রমুখ।

দুপুরে উপজেলার নাগবাড়ি ও বল্লা ইউনিয়ন আ’লীগ আায়োজিত গনভোজ পরিদর্শন এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, আনছার আলী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এমএ মালেক ভূইয়া, নাগবাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক আয়নাল হক, বল্লা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বল্লা ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদ প্রমুখ।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker