টাঙ্গাইল

টাঙ্গাইলে পৃখক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন জনসহ নিহত ৮ জন

টাঙ্গাইলে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ ৮জন নিহত। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০জন।

শনিবার (১৬ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্লা নামকস্খানে বাসচাপায় একই পরিবারের ৩ জন, ভোরে সাড়ে ৪টায় মহাসড়কের দুল্যা মনসুর নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ৪জন ও বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে সড়ক পার হওয়ার সময় ১জন পথচারীসহ মোট ৮জন নিহত হয়।

নিহতদের মধ্যে কয়েকজনের পরিচয় পাওয়া গেছে। এরমধ্যে পাকুল্লা বাসস্ট্যান্ড এলাকায় সড়ক পার হওয়ার সময় নিহতরা হলেন, জেলার মির্জাপুর উপজেলার বাঁশতৈল এলাকার বাসিন্দা মাসুদের স্ত্রী পারভিন আক্তার (২৮) ও তার ছেলে সুমন (৮) ও মেয়ে সাদিয়া (৬)। বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে সড়ক পার হওয়ার নিহত ব্যক্তির নাম মঞ্জুরুল ইসলাম (৪৮)। তিনি কুড়িগ্রাম জেলার চিলমারি উপজেলার ধফাদারপাড়ার এলাকার আমির উদ্দিনের ছেলে।

জানা গেছে, দুপুরে জেলার মির্জাপুর উপজেলার পাকুল্লা নামকস্খানে নিহত পারভিন তার দুই শিশু সন্তানকে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি যাত্রীবাহি বাস এসে তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মেয়ে সাদিয়া মারা যান ও হাসতাপালে নেয়ার পর তিনিসহ তার আরেক ছেলে সন্তানের মৃত্যু হয়।

অপরদিকে, ভোরে মহাসড়কের দুল্যা মনসুর নামক স্থানে ঢাকাগামী দাঁড়িয়ে থাকা বালুভর্তি ট্রাকের পেছনে যাত্রীবাহী বিনিময় পরিবহনের একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের ৩ যাত্রী নিহত হন। এসময় বাসের আরও ১০ যাত্রী আহত হন। পরে আহতদের উদ্ধার করে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর মহাসড়কে ভোর থেকে সকাল পর্যন্ত বেশ কিছু সময় ঢাকার দিকে যান চলাচল ব্যহত হয়। পরে হাইওয়ে পুলিশ রাস্তা থেকে গাড়ি দুটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এদিকে, বাসযোগে মঞ্জুরুল ইসলাম নামে এক ব্যক্তি ঢাকায় যাচ্ছিলেন। বঙ্গবন্ধু সেতু পার হয়ে পূর্বপাড়ে পৌঁছালে তিনি টয়লেট সারতে বাস থেকে নেমে সড়ক পার হওয়ার সময় একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এএসআই মো: নবিন জানান, পাকুল্লায় সড়ক দুর্ঘটনায় আহত হওয়া ২ জনকে হাসপাতালে নেয়ার পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এছাড়াও বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে নিহত হওয়া আরও এক ব্যক্তির লাশ মর্গে রয়েছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, পাকুল্লা এলাকায় একই পরিবারের ৩ জন হেঁটে সড়ক পার হওয়ার সময় একটি বাস এসে তাদের চাপা দেয়। এঘটনায় ঘটনাস্থলে ১জন ও হাসপাতালে ২জনের মৃত্যু হয়।

গোড়াই হাইওয়ে থানার (ওসি) মোল্লা টুটুল জানান, মহাসড়কের দুল্যা মনসুর নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ৪জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০জন। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker