টাঙ্গাইল

আওয়ামী লীগের ৫ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ নেতাকর্মী বহিষ্কার

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে ৪ ইউনিয়নে ৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ নেতাকর্মীকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।

জানা যায় চতুর্থ ধাপে ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গ করে ক্ষমতাসীন দল আ’লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ ও তাদের সমর্থন করার অভিযোগে রোববার (১২ ডিসেম্বর) রাতে উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা স্বাক্ষরিত বহিষ্কারাদেশ থেকে এ তথ্য জানা গেছে। সোমবার দুপুরে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলার ৪ ইউনিয়নের বহিষ্কৃতরা হলেন- অর্জুনা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোটরসাইকেল প্রতীকের প্রার্থী আইয়ুব আলী মোল্লা, সহ-সভাপতি মো: আব্দুর রহমান। গাবসারা ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য ও বিদ্রোহী মোটরসাইকেল প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন তালুকদার জিন্নাহ, গাবসারা ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আনারস প্রতীকের প্রার্থী শাহ আলম আকন্দ শাপলা, নজরুল ইসলাম ও ছানোয়ার হোসেন তালুকদার ফিরোজ। গোবিন্দাসী ইউনিয়ন আ’লীগের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের কার্যকরী সদস্য ও বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের আমিনুল ইসলাম (আমিন), ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মো: জহিরুল ইসলাম, মো: আমিন মণ্ডল ও জয়নাল আবেদীন। যুগ্ম-সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম রফিক। নিকরাইল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী মাসুদুল হক মাসুদ, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান পাভেল ও জুরান আলী মণ্ডল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো: মোন্নাফ আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মো: শরিফুল ইসলাম তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ফজল হক ও সম্মানিত সদস্য মো: রফিকুল।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker