রাজবাড়ী

অল্পের জন্য প্রাণে বাঁচলো ১১ শিশুর

ঢাকা-খুলনা মহাসড়কে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে বাস চাপায় গোয়ালন্দ সানসাইন কলেজিয়েট স্কুলের শিক্ষার্থী পরিবহনের ভ্যান দুমড়ে-মুচড়ে গেলেও অল্পের জন্য রক্ষা পেয়েছে ভ্যানে থাকা ১১ শিশু।

গত সোমবার (১১ এপ্রিল) বেলা ২টার দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে স্কুল ভ্যানটিকে পিছন থেকে চাপা দেয় প্রমতি পরিবহন নামে দৌলতদিয়া-কুষ্টিয়ার একটি লোকাল বাস। এসময় স্কুল ভ্যানে থাকা ১১ শিক্ষার্থী আহত হলেও বড় ধরনের কোন ক্ষতি হয়নি।

স্থানীয়রা জানান, গোয়ালন্দ সানসাইন স্কুলের ভ্যানটি গোয়ালন্দ থেকে দৌলতদিয়ার দিকে যাচ্ছিলো। এসময় পিছন থেকে দ্রুত গতির প্রমতি পরিবহন নামের একটি লোকাল বাস এসে স্কুল ভ্যানটিকে চাপা দিলে স্কুল ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। ওই ভ্যানে থাকা ১১ শিক্ষার্থীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা।

ভ্যানে থাকা সাইসাইন কলেজিয়েট স্কুলের ছাত্র মো. নাফিজুর রহমান জানান, বাসটি আমাদের স্কুল ভ্যানটি ওভারটেক করতে গেলে বাসের সামনে একটি মাইক্রোবাস পড়ে। সে সময় বাসটি আমাদের স্কুল ভ্যানটি চাপা দেয়। এতে স্কুল ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।

সাইসাইন কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মো. নুরতাজ আলম রবিন বলেন, অল্পের জন্য আমার ১১ শিক্ষার্থী দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে। আমরা চিন্তা করেছি তিন চাকার স্কুল ভ্যানগুলো বাদ দিয়ে নতুন করে চার চাকার লেগুনা গাড়ি দিয়ে তৈরি করবো।

গোয়ালন্দ থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। আহত শিক্ষার্থীরা সবাই এখন ভালো আছে। পরবর্তী আইনি পদক্ষেপ চলমান।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker