নরসিংদী

শিবপুরে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, বাবা-ছেলে আটক

নরসিংদীর শিবপুরে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় উপজেলার চক্রধা ইউনিয়নের বিলশরণ গ্রামে এই ঘটনা ঘটে। 

রোববার (১২ মার্চ) দুপুরে অভিযুক্ত ধর্ষক ও তার পিতাকে আটক করেছে পুলিশ।  

আটককৃতরা হলেন- একই গ্রামের আসাদ মিয়া ও তার ছেলে কাউছার মিয়া।

নির্যাতিত শিক্ষার্থীর স্বজনরা জানায়, শনিবার সন্ধ্যায় বিলশরণ গ্রামের ওই শিক্ষার্থীকে বাড়ি থেকে তুলে নিয়ে যান কাউছার মিয়ার নেতৃত্বে পাঁচ থেকে ছয় জনের একদল তরুণ। তারা নির্জন স্থানে নিয়ে গিয়ে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। পরে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে জেলা হাসপাতালে স্থানান্তর করেন।

এ ঘটনায় নির্যাতিত শিক্ষার্থীর বাবা রোববার সকালে শিবপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত কাউছার মিয়া ও তার পিতা আসাদ মিয়াকে আটক করে।

জয়নগর ইউপি সদস্য শাহাদাত হোসেন জানান, মেয়েটিকে বাড়ি থেকে তুলে এনে ধর্ষণ করা হয়েছে। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে প্রশাসনের কাছে এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষনিক দুই জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker