কিশোরগঞ্জ

করিমগঞ্জে ৫২ লিটার চোলাই মদসহ গ্রেফতার ৪

কিশোরগঞ্জের করিমগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ৫২ লিটার দেশীয় চোলাই মদসহ ৪ জন ব্যবসায়ীকে গ্রেফতার করে করিমগঞ্জ থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে সর্বমোট ৫২ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করে জব্দ করে করিমগঞ্জ থানা পুলিশ।

শনিবার (২১ জানুয়ারি) রাতে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামছুল আলম সিদ্দিকীর নির্দেশনায় করিমগঞ্জ থানার এসআই আবু তাহেরের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে করিমগঞ্জ বাজারের পশ্চিম পাশে মোঃ মামুন উদ্দিনের চাউলের দোকানের সামনে পাকা রাস্তায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় করিমগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো উপজেলার ঝাউতলা গ্রামের মোঃ সিদ্দিক মিয়ার ছেলে মোঃ আওলাদ মিয়া(৫০), খুদির জংগল গ্রামের মৃত আঃ ছালেক মিয়ার ছেলে মোঃ আল আমিন(৩৬), ইসলামপাড়া গ্রামের মোঃ লিলু মিয়ার ছেলে মোঃ সবুজ মিয়া (২১), ইসলামপাড়া গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে মোঃ রিয়াজ(২২)।

এ ব্যাপারে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি শামছুল আলম সিদ্দিকী জানান,গোপন সংবাদের ভিত্তিতে করিমগঞ্জ বাজারের পশ্চিম পাশে মামুন উদ্দিনের চাউলের দোকানের সামনে পাকা রাস্তায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় অভিযানে তাদের কাছে থেকে ৫২ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।এঘটনায় করিমগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker