গোপালগঞ্জ

টিউশনের নামে ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন হয়রানি

টিউশন দেওয়ার কথা বলে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে যৌন হয়রানির অভিযোগ উঠেছে আলমগীর হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির ভিজিটিং কার্ডে পরিচয় হিসেবে গোপালগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী উল্লেখ রয়েছে।

ভিজিটিং কার্ড সূত্রে জানা যায়, তিনি গোপালগঞ্জের ঘোনাপাড়ার অ্যাডভান্স জামান সেন্টারের থা ইন চাই রেস্টুরেন্টে অ্যান্ড পার্টি সেন্টারের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বিষয়টি নিশ্চিত করে বশেমুরবিপ্রবির প্রক্টর ড. মো. কামরুজ্জামান জানান, আমাকে বিকেল ৫টার দিকে ভুক্তভোগী শিক্ষার্থীর সহপাঠীরা ঘটনাটির বিষয়ে জানায়৷ তাদের ভাষ্যমতে, টিউশন দেওয়ার কথা বলে নবীনবাগ এলাকায় একটি বাসায় ডেকে নেওয়া হয় ওই ছাত্রীকে এবং সেখানে তিনি যৌন হয়রানি শিকার হয়েছেন। সেখান থেকে তিনি কোনোভাবে বের হয়ে এসেছেন এবং তার সহপাঠীরা তাকে গিয়ে উদ্ধার করে আমাদের অবগত করেছে।

এদিকে ভুক্তভোগীর সহপাঠীদের অভিযোগ, তারা যৌন হয়রানির বিষয়টি বিকেলে প্রক্টরিয়াল টিমকে অবহিত করে আইনি ব্যবস্থা গ্রহণে সহযোগিতা চায়। কিন্তু প্রক্টরিয়াল টিমের কাছে থেকে রাত ৮টা পর্যন্ত তারা কোনো সহযোগিতা পাননি।

তবে অভিযোগ অস্বীকার করে প্রক্টর ড. কামরুজ্জামান জানান, বিষয়টি জানা মাত্রই আমাদের প্রক্টরিয়াল টিমের এক শিক্ষককে এবং ভুক্তভোগী শিক্ষার্থীর বিভাগের চেয়ারম্যানকে বিষয়টি জানিয়েছি এবং তারা রাতেই থানায় গিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker