কালিয়াকৈর

শেখ হাসিনা সরকারের পদত্যাগের দাবিতে অবরোধ করেছে কালিয়াকৈর বিএনপি

পুনম শাহরীয়ার ঋতু, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় শেখ হাসিনা সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের এক দফা দাবি আদায়ে অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে  বিএনপি। 

মঙ্গলবার সকালে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে অবরোধ,  বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় । উপজেলার  ফুলবাড়িয়া রোড থেকে শুরু করে বিএনপি অফিস সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে  কালিয়াকৈর বাজারের ন্যাশনাল ব্যাংকের সামনে  মিছিল শেষ করে সমাবেশ পালন করেন বিএনপির  নেতৃবৃন্দ। 

Image

উপজেলা বিএনপির সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ শ্রম বিষয়ক  সম্পাদক হুমায়ুন কবীর খান  ও কেন্দ্রীয় বিএনপি নির্বাহী সদস্য কাজী সাইদুল আলম বাবুল, কৃষক দলের কেন্দ্রীয় সহ সভাপতি আ ন ম ইব্রাহিম খলিল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ , জেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম, উপজেলা যুবদলের সদস্য সচিব তপন খান, পৌর যুবদলের সদস্য সচিব আমজাদ হোসেন, উপজেলা স্বেচ্ছা  সেবক দলের আহ্বায়ক শিপলু বকর্সী। 

এছাড়া এই অবরোধ ও বিক্ষোভ  মিছিল ও সমাবেশে অংশ গ্রহন করে উপজেলা যুবদল,সেচ্ছাসেবক দল, ছাএদল, শ্রমিক দল,প্রজন্ম দলের নেতৃবৃন্দ । 


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker