গাজীপুর

বন্ধুর মৃত্যুতে আরেক বন্ধুর আত্মহত্যা

পুনম শাহরিয়ার ঋতু, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়াল বাথান এলাকায় সোমবার (১৫ জানুয়ারি) ভোরে বন্ধুর মৃত্যুর সংবাদে সইতে না পেড়ে হাবিজুল ইসলাম (১৮) নামের যুবক তেঁতুল গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত ঐ যুবক কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরগেন্দাখোলা গ্রামের মো: আমজাদ হোসেনের ছেলে। সে উপজেলার গোয়াল বাথান এলাকায় স্বপরিবারে ভাড়া থাকতেন।

অপর বন্ধু হলেন ময়মনসিংহের সদর উপজেলার উনাইপাড় গ্রামের রোস্তম আলীর ছেলে আতিকুল ইসলাম (১৭)। তার দুই পরিবার একই এলাকার ভাড়া বাসায় বসবাস করার কারনে তাদের দুই পরিবারের মাঝে ভালো সম্পর্ক গড়ে উঠে।

স্থানীয়রা, নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, বছর কয়েক আগে কাজের সুবাধে এই দুই পরিবার জীবিকার টানে কালিয়াকৈর আসেন। পাশাপাশি এলাকায় বসবাস করার কারণে আতিকুল ও হাবিজুল এর মাঝে বন্ধুত্ব গড়ে উঠে। এদিকে কয়েকদিন আগে আতিকুল এর পরিবার গ্রামের বাড়ি ময়মনসিংহ চলে যায়।

এদিকে গতকাল রবিবার আতিকুল পারিবারিক কলহের জেরে ময়মনসিংহের গ্রামের বাড়িতে আত্মহত্যা করেন। এ খবর শুনে বন্ধুর মৃত্যুর শোকে সোমবার ভোর রাতে তেতুল গাছের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঐ যুবকের লাশ উদ্ধার করে। এদিকে নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

তবে নিহত হাবিজুল নিয়মিত মাদক সেবন করতেন বলে স্থানীয়রা জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) সাব্বির রহমান জানান, ভোরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে হাবিজুললের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। কিন্তু নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তবে তার বন্ধুর জন্য সে আত্মহত্যা করেছে সেটার হাবিজুলের পরিবার জানায় বিষয়টি।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker