গাজীপুর

শৃঙ্খলা ভঙ্গের দায়ে পৌর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি

পুনম শাহরীয়ার ঋতু , গাজীপুর জেলা প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সভাপতি ইমন খানকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৯ র্মাচ) বিকালে গাজীপুর রাজবাড়ী আ’লীগের দলীয় কার্যালয়ে প্রেম বিঞ্জপ্তির মাধ্যমে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির মোড়ল। অপরদিকে পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মো: রায়হান হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে।

গত ২৮ নভেম্বর ২০২২ তারিখে ইমনকে সভাপতি করে ১০ সদস্যের কালিয়াকৈর পৌর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। এদিকে নতুন কমিটির ৫ মাস পর দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইমনকে অব্যাহতি দেয়ার বিষয়টি দলীয় প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে প্রকাশ করা হয়।

Image

এ বিষয়ে ভারপ্রাপ্ত সভাপতি রায়হান হোসেন জানান, জেলা ছাত্রলীগ আমাকে, যে দায়িত্ব দিয়েছে তা আমি সততার সাথে পালন করবো। এছাড়া বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ও বাংলাদেশ সরকার বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পৌর ছাত্রলীগকে শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে তুলতে সর্বোপরি অঙ্গিকারবদ্ধ।

উল্লেখ্য: এর আগে রায়হান হোসেন পৌর ছাত্রলীগের রিয়াদ খাত্তাব কমিটির উপ প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেন। এদিকে তিনি পৌর ছাত্রলীগের অধিনস্থ ৫ নং ওর্য়াড ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্বে আছেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button