Site icon MIssion 90 News

কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ দোকান ভস্থম্মিত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে মন্ডল সুপার মার্কেটের ৪ টি দোকান পুরে ছাই হয়ে গেছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর আনুমানিক ২ টার দিকে উপজেলার হরনিহাটি এলাকার আসলাম মন্ডলের টিনসেট র্মাকেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আনুমানিক, এতে ৪ দোকানের প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দাবি দাকান মালিকদের। এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

স্থানীরা ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, দুপুরে আনুমানকি দুইটার ঐ র্মাকেটের জুয়েল মিয়ার কাপরের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত, পরে মূর্হতে অন্যান্য দোকানে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে স্থানীরা ফায়ার সার্ভিসে খবর দিলে কালিয়াকৈর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছানোর আগেই স্থানীয়রা আধা ঘন্টার চেষ্টায় দুপুর ২:৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রনে আনে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ইলেকট্রিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত । ঐ মার্কেটে ঔষধ, টিভি মোবাইলের দোকানসহ চায়ের দোকান ছিলো।

এ ঘটনায় ফার্মেসির মালিক নাছির ডাক্তার বলেন, দুপুরে পিছনের কাপরের দোকান থেকে আগুন ধরে। এ সময় ঐ দোকান বন্ধছিলো যার কারনে আমরা প্রথমে বুঝতে পারিনি। পরে মূহর্তের মধ্যে আগুন আমার দোকানসহ অন্যন্য দোকানে ছড়িয়ে পরে। আমার দোকানে প্রায় ১০ লক্ষ টাকার ঔষধ ছিলো আমি কিছুই উদ্ধার করতে পারিনি। আমি এখন নিশ্য হয়েগেছি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস ইনর্চাজ জানান, ঐ মার্কেটের কাপরের দোকানের ইলেকট্রিক আয়রন থেকে আগুনের সূত্রপাত তবে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছানোর আগেই আগুন স্থানীরা নিয়ুন্ত্রনে আনে। তবে এখনো ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

Exit mobile version