গাজীপুর

ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটির আন্তঃহাউজ ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত

গাজীপুরে ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটি পরিচালিত ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজ, কচি-কাঁচা একাডেমি ও নয়নপুর এন এস আদর্শ বিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্তঃ হাউজ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২২ এর চূড়ান্ত খেলা শনিবার (২৬ নভেম্বর) সকালে বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

ছাত্র-ছাত্রীরা দুর্বার, দূরন্ত, দুর্জয় ও দিগন্ত নামক চারটি হাউজে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। হাউজ ভিত্তিক বালক-দ্বৈত খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দিগন্ত হাউজ এবং রানার-আপ হয় দুরন্ত হাউজ। হাউজভিত্তিক বালিকা-দ্বৈত খেলায় চ্যাম্পিয়ন হয় দুর্জয় হাউজ এবং রানার আপ হয় দুর্বার হাউজ।

অন্যদিকে উচ্চ মাধ্যমিক স্তরে বালক-একক খেলায় চ্যাম্পিয়ন হয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ৭১৩৩ বাদশা এবং রানার আপ হয় একই শ্রেণির ৭১২৭ শান্ত। উচ্চ মাধ্যমিক স্তরে বালিকা-একক খেলায় চ্যাম্পিয়ন হয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ৭০৫৬ তিশা এবং রানার আপ হয় একই শ্রেণির ৭২১৯ পূজা। মাধ্যমিক স্তরে বালক-একক খেলায় চ্যাম্পিয়ন হয় ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ৬৫৫২ রবিউল এবং রানার আপ হয় নবম শ্রেণির শিক্ষার্থী ২৯২৮ সাব্বির। মাধ্যমিক স্তরে বালিকা-একক খেলায় চ্যাম্পিয়ন হয় সপ্তম শ্রেণির শিক্ষার্থী ৩৩২৯ সামিহা এবং রানার আপ হয় নবম শ্রেণির শিক্ষার্থী ৫৮০২ মম।

প্রাথমিক স্তরে বালক-একক খেলায় চ্যাম্পিয়ন হয় পঞ্চম।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker