গাজীপুর

চার ঘন্টা শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকায় শামসুন্নাহার যায়নি শিলা (২২) নামের নারী পোশাককর্মীকে হত্যা করেছে ঘাতক স্বামী রুবেল হোসেন (৩৫) বুধবার সকালে ১০ কার দিকে জমসেদ বেপারীর ভাড়া বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত নারী শ্রমিক গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সুরাহার মধুপুর এলাকার শামসুল হকের মেয়ে। সে স্বামীর হরিনহাটি এলাকায় জমসেদ বেপারীর বাড়িতে ভাড়া থেকে এপেক্স লেঞ্জারী নামক পোশাক কারখানায় চাকরি করতেন। তার স্বামীও একই কারখানায় চাকরি করতেন তবে স্বামী রুবেল হোসেন মাদকাসক্ত হওয়ায় মাস ছয় আগে চাকরিচ্যুত হয়।

ঘাতক স্বামী হলো একই এলাকার আশরাফ হোসেনের ছেলে।

স্থানীরা, নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়- ১২ বছর আগে তাদের পারিবারিক ভাবে বিয়ে হয় ।আর বিয়ের সময় ঐ নারীর ১৩ বছর হওয়ায় বাল্যবিয়ে হলে এর পর থেকেই রুবেল ও শিলার মাঝে নানা সময় ঝগড়া হতো। এছাড়া রুবেল কোন প্রকার কাজ করতো না অপরদিকে মাদকাসক্ত যার ফলে অভাব অনটন লেগেই থাক তো আর এ নিয়ে বুধবার সকালে দুজনের মধ্যে হয় ঝগড়ার এক ফাঁকে দাড়ালো বটিদা দিয়ে তার নিজ স্ত্রীকে জবাই করে হত্যা করে এরপর ঘরের দরজায় নিজেই ভিতর থেকে ঘরের দরজায় সিটকিনি আটকে দেয় ঘাতক স্বামী। এ ঘটনার খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করার চেষ্টা করে অপরদিকে কোনভাবেই ঘাতক স্বামীকে দরজা খুলে বাহিরে আসতে চাচ্ছিলো না। পরে পুলিশ কোন উপায় না দেখে ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়।পরে টানা ৪ ঘন্টা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগীয় শ্বাসরুদ্ধ কর অভিযান চালিয়ে ঘাতক স্বামীকে আটক করে পুলিশ। এ সময় তার সারা শরীরে রক্ত লেগেছিল। নিহত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর থানার ইনচার্জ আকবর আলী জানান ঘাতক স্বামীকে চার ঘন্টা শ্বাশ রূদ্ধ কর অভিযান চালিয়ে আটক করা হয় ।লাশ উদ্ধার করা হয়েছে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই তাকে হত্যা করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker